যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন মৌসুমী, ভিসা মেলেনি ওমর সানীর
যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন মৌসুমী, ভিসা মেলেনি ওমর সানীর

যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন মৌসুমী, ভিসা মেলেনি ওমর সানীর

অনলাইন ডেস্ক

ঢাকাই ‘প্রিয়দর্শিনী’ খ্যাত জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। দীর্ঘদিন ধরেই মৌসুমীর একমাত্র মেয়ে ফাইজা যুক্তরাষ্ট্রে বসবাস করেন। আর সেই সুবাদে যুক্তরাষ্ট্রের নাগরিক হতে যাচ্ছেন তার মেয়ে। আগামী ২৯ অক্টোবর মেয়ে ফাইজার ১৮ বছর পূর্ণ হবে।

আর এরপরেই যুক্তরাষ্ট্রের নাগরিক হিসেবে আইডি কার্ড ও অন্যান্য কাগজপত্রের জন্য আবেদন করতে পারবেন মৌসুমীকন্যা।

চিত্রনায়িকার ইচ্ছা তার মেয়ে যেন যুক্তরাষ্ট্রের ভালো কোন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে। আর সে জন্যই মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশে উড়াল দিয়েছেন ‘প্রিয়দর্শিনী’।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে মেয়ে ফাইজাকে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়ে গেলেন মৌসুমী। নায়িকার স্বামী চিত্রনায়ক ওমর সানী গণমাধ্যমকে এ  তথ্য জানিয়েছেন।

ওমর সানী আরও জানান, আগামী তিন সপ্তাহ মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রেই থাকবেন মৌসুমী। এই সময়টায় মেয়ের যুক্তরাষ্ট্রের আইডি কার্ডসহ অন্যান্য কাগজপত্রের জন্য আবেদনের পাশাপাশি তাকে সেখানকার বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে খোঁজখবর নেবেন।

আরও পড়ুন


ক্ষমতায় যাওয়ার বিএনপির রঙিন খোয়াব অচিরেই দুঃস্বপ্নে পরিণত হবে: কাদের

পদ্মা ব্যাংকে চাকরির সুযোগ

ফাইনালে কলকাতা-চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ, সাকিব থাকছেন কি?

ভিড়ের মধ্যে কান্না করা শিশুকে ঘিরে আসল রহস্য উদঘাটন


মৌসুমীর মা এবং বোন অভিনেত্রী ইরিন জামান বহুদিন ধরে যুক্তরাষ্ট্র প্রবাসী। এ যাত্রায় নায়িকা তাদের সঙ্গেও সময় কাটাবেন বলে জানান ওমর সানী।

ওমর সানী বলেন, স্ত্রী ও মেয়ের সঙ্গে তারও যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতায় যেতে পারেননি। ফলে আগামী ৩ নভেম্বর মৌসুমীর জন্মদিনেও তার পাশে থাকা হবে না। তাই এবারের জন্মদিনটা নায়িকা যুক্তরাষ্ট্রে তার মা-বোন এবং মেয়ের সঙ্গেই কাটাবেন।

news24bd.tv এসএম

;