আফগানিস্তানের বিপক্ষে জয় পেয়ে যা বললেন কোহলি

আফগানিস্তানের বিপক্ষে জয় পেয়ে যা বললেন কোহলি

অনলাইন ডেস্ক

টি-২০ বিশ্বকাপে টানা দুই ম্যাচ হারের পরে তৃতীয় ম্যাচে বড় ব্যবধানে জয় পেল ভারত। আবু ধাবিতে আফগানিস্তানকে ৬৬ রানে হারালেন বিরাট কোহলীরা। পর পর দুই ম্যাচ হারের পর আফগানিস্তানের বিপক্ষে জয় পেয়ে হাসি ফিরল বিরাট কোহলির মুখে।  

ম্যাচ শেষে কোহলি বলেছেন, “অশ্বিনের দলে ফেরা খুবই ইতিবাচক দিক।

বিশ্বকাপ নিয়ে অনেক খেটেছে অশ্বিন। কঠোর পরিশ্রম করেছে। ও দেখিয়ে দিল আইপিএলে যে ছন্দে ছিল এখানেও সেই ছন্দে রয়েছে। উইকেট নিতে ওর জুড়ি নেই।
বুদ্ধি কাজে লাগিয়ে বলও করতে পারে। ”

আরও বলেছেন, “ব্যাটিংয়ের পক্ষে খুবই ভালো উইকেট ছিল। বাকি দুটো ম্যাচেও যদি শুরু থেকে এরকম খেলতে পারতাম তাহলে প্রতিপক্ষ বুঝতে পারত যে আমরাও ওদের ওপর চাপ দিতে পারি। ”

এদিকে ব্যাটিং অর্ডারে বদল নিয়ে কোহলির মন্তব্য, “প্রথম তিনজন কারা নামবে সেটা মোটামুটি ঠিক করাই আছে। কিন্তু আজকের মতো দিন এলে তবেই আমরা পরীক্ষা-নিরীক্ষার রাস্তায় হাঁটি। দুই ওপেনার ১৪-১৫ ওভার পর্যন্ত খেলেছে। ”

আরও পড়ুন:


যে ৫ কারণে আফগানদের হারালেন কোহলীরা!


আফগানদের বিপক্ষে এই জয়ের সেমিফাইনালে যাওয়ার সুযোগ এখনও থাকল বিরাট কোহলীদের। কোহলি জানান, “শুরু থেকেই আক্রমণ করা আমাদের লক্ষ্য নয়। দলের সতীর্থদের আমরা উৎসাহ দিই। আমরা জানি ওরা দক্ষ। নিজের কাজটা ওরা ভালোই করতে পারে। তবে বিপক্ষকেও কুর্নিশ। ওরা খুব ভালো বল করেছে প্রথম দুটো ম্যাচে। নেট রানরেট আমাদের মাথায় ছিল। দলের বৈঠকে যোগ্যতা অর্জনের রাস্তা নিয়ে আমরা আলোচনা করেছি। ” 

news24bd.tv রিমু