পাকিস্তানের জয় উদযাপন; স্ত্রী, শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ

পাকিস্তানের জয় উদযাপন; স্ত্রী, শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ

অনলাইন ডেস্ক

এবারের টি-২০ বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয় উদ্‌যাপন নিয়ে ইতিমধ্যেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ হুঁশিয়ারি দিয়ে বলেছেন, পাকিস্তানের জয় উদ্‌যাপনকারীদের বিরুদ্ধে দেশদ্রোহিতার মামলা হবে। ভারতের বিপক্ষে পাকিস্তানের জয় উদ্‌যাপন নিয়ে সেদেশে একাধিক ব্যক্তির বিরুদ্ধে পুলিশে নালিশ করা হয়েছে। কেউ গ্রেফতার হয়েছেন, কেউ চাকরি হারিয়েছেন। কারো আবার ছাত্রত্বও বাতিল হয়েছে।

 

তবে এবার স্ত্রীর বিরুদ্ধে পাকিস্তানের জয় উদ্‌যাপনের অভিযোগে এফআইআর দায়ের করলেন স্বামী। ঘটনাটি ঘটেছে যোগীরাজ্যেরই রামপুরে। টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় উদ্‌যাপনের অভিযোগে ওই ব্যক্তি নিজের স্ত্রী ছাড়াও অভিযোগ করেছেন শ্বশুর ও শাশুড়ির বিরুদ্ধে।  

এ বিষয়ে অভিযোগকারী ঈশান মিয়া বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয়ের পর তার স্ত্রী রাবিয়া শামসি এবং রাবিয়ার মা-বাবা পটকা ফাটিয়ে এবং হোয়াটসঅ্যাপে স্টেটাস দিয়ে উদ্‌যাপন করেছেন।

 

আরও পড়ুন:


আফগানদের হাতে ভারতের বিশ্বকাপ ভাগ্য নির্ধারণ


এদিকে রামপুরের পুলিশ সুপার অঙ্কিত মিত্তল বলেন, ‘‘ভারতীয় ক্রিকেট দলকে নিয়ে উপহাস করা হয়েছে বলে খবর পেয়েছি। এই মর্মেই এফআইআর হয়েছে। পুলিশ পুরো ঘটনা তদন্ত করে দেখছে। ’’ রামপুরের গঞ্জ থানায় একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।

news24bd.tv রিমু