‘বঙ্গবন্ধু’ সিনেমায় ১ টাকায় জায়েদ

‘বঙ্গবন্ধু’ সিনেমায় ১ টাকায় জায়েদ

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত নায়ক জায়েদ খান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মাণাধীন সিনেমা ‘বঙ্গবন্ধু’র সঙ্গে এবার যুক্ত হলেন তিনি।

এতে টিক্কা খানের চরিত্রে দেখা যাবে তাকে। আজ সোমবার এ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জায়েদ।

এ সিনেমায় অভিনয়ের জন্য পারিশ্রমিক হিসেবে মাত্র ১ টাকা নেবেন বলে  তিনি নিজেই বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‌আমি মুম্বাইতে সিনেমাটিতে অভিনয়ের জন্য অডিশন দিয়ে এসেছি। সেখানেই আমার পোশাকের মাপ নেওয়া হয়েছে। আমি এই চলচ্চিত্রে টিক্কা খানের চরিত্রে অভিনয় করব।

বঙ্গবন্ধুর বায়োপিকের মতো এমন স্বপ্নের প্রোজেক্টের অংশ হতে পেরে আমি অনেক আনন্দিত।

জায়েদ খান আরও বলেন, বঙ্গবন্ধুর জন্য ভালোবাসা থেকে কাজ করতে যাচ্ছি, এরচেয়ে বড় প্রাপ্তি তো হতে পারে না। তাই মাত্র ১ টাকা পারিশ্রমিকে কাজটি করছি।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’ নির্মাণ করছেন বলিউড নির্মাতা শ্যাম বেনেগাল। চলতি বছরের জানুয়ারির শেষ দিকে মুম্বাইয়ের দাদা সাহেব ফালকে স্টুডিওতে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয় এপ্রিল পর্যন্ত চলে।

আরও পড়ুন:

নতুন যুগে প্রবেশ করছে আকাশ যোগাযোগব্যবস্থা

২ সালের ৩০ জুন খুলে দেওয়া হবে পদ্মাসেতু: মন্ত্রিপরিষদ সচিব

মার্চে সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনার কারণে শুটিং শেষ করা সম্ভব হয়নি। তাই ২০২২ সালের মার্চে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সিনেমাটি মুক্তি পেতে পারে।  

বায়োপিকে বঙ্গবন্ধুর চরিত্রে চিত্রনায়ক আরিফিন শুভ, শেখ হাসিনার একটি চরিত্রে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা। এছাড়াও শতাধিক অভিনয়শিল্পী সিনেমাটিতে অভিনয় করছেন।

 news24bd.tv/এমি-জান্নাত