নুসরাতকে খোলামেলা পোশাকে দেখে আঁতকে উঠলেন বাবা-মা
নুসরাতকে খোলামেলা পোশাকে দেখে আঁতকে উঠলেন বাবা-মা

নুসরাত ভারুচা

নুসরাতকে খোলামেলা পোশাকে দেখে আঁতকে উঠলেন বাবা-মা

অনলাইন ডেস্ক

অভিনেত্রীদের খোলামেলা পোশাকে পর্দায় হাজির হওয়া বিস্ময়ের কিছু নয়। বলিউডে এটা নতুন নয়। খ্যাতনামা অনেক নায়িকাকেও বোল্ড, সাহসী চরিত্রে দেখা যায়। কিন্তু বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী নুসরাত ভারুচাকে খোলামেলা পোশাকে দেখে আঁতকে উঠেন তার বাবা-মা।

‘সনু কে টিটু কি সুইটি’ সিনেমায় অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান নুসরাত। সিনেমাটির গানে কেবল লাল রঙের ব্রালেট পরেও নাচতে দেখা গেছে তাকে। এ গানে তার খোলামেলা উপস্থিতি নিয়ে আলোচনাও হয়। গানটি মুক্তির পর আগ্রহ নিয়ে দেখতে যান তার মা-বাবা এবং দাদি। পর্দায় নুসরাতের এমন রূপ দেখে তার বাবা-মা বিস্ময় প্রকাশ করে জানতে চান, তুমি কি ওটা অন্তর্বাস পরেছ?

নুসরাত ভারুচা

আরও পড়ুন

সরকারি কর্মীদের জন্য কাজের নতুন সময়সীমা

৭ তলা ভবন থেকে লাফ দিল স্কুলছাত্র

এমন প্রশ্নে প্রথমে কিছুটা চমকে ওঠেন নুসরাত। খোলামেলা পোশাকে তাকে দেখতে অভ্যস্ত নন বাবা মা। নুসরাত বলেন, এটা ব্রালেট। ফ্যাশনের ভাষায় এই পোশাককে তাই বলা হয়। এটা অনেকেই পরে থাকেন।

মেয়ের ব্যাখ্যা শোনার পর তার বাবা-মা বুঝতে পারেন এবং মেনে নেন। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির আগেই জনপ্রিয়তা লাভ করে গানটি। চারদিকে মেয়ের প্রশংসা শুনে খুশি হয়েছিলেন নুসরাতের মা-বাবাও। তারা বুঝতে পারে শুধু সিনেমার স্বার্থেই এই পোশাক পরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন নুসরাত।

news24bd.tv/এমি-জান্নাত