আবারও দেখা হচ্ছে মেসির সঙ্গে বেনজেমার

ফাইল ছবি

আবারও দেখা হচ্ছে মেসির সঙ্গে বেনজেমার

অনলাইন ডেস্ক

আবারও রিয়ালের করিম বেনজেমা মুখোমুখি হচ্ছে বার্সেলোনা ছেড়ে পিএসজি যাওয়া লিওনেল মেসির। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নকআউট পর্বের শুরুতেই মুখোমুখি হচ্ছে লিওনেল মেসি ও করিম বেনজেমা। গতকাল অনুষ্ঠিত হয়েছে  উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বের ড্র। শেষ ষোলোতেই দেখা হচ্ছে পিএসজি ও রিয়াল মাদ্রিদের।

 

দীর্ঘদিন পর চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে রিয়াল মাদ্রিদের সঙ্গে দেখা হচ্ছে লিওনেল মেসির। এর আগে শেষবার  ২০১০-১১ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়ালের মুখোমুখি হয়েছিলেন মেসি। সেসময় বার্সেলোনার জার্সিতে খেলেছেন তিনি। রোনালদো ছিলেন রিয়াল মাদ্রিদে।

দুই লেগের লড়াইয়ে ৩-১ ব্যবধানে রিয়ালকে হারিয়ে ফাইনালে খেলেছিল বার্সেলোনা। সেবার চ্যাম্পিয়নও হয়েছিলেন মেসিরা। দীর্ঘদিন পর আবারও মেসি-রিয়াল। এবার লড়াইটা হবে মেসি-বেনজেমার। সামনের ফেব্রুয়ারিতে প্রথম লেগে এবং মার্চে দ্বিতীয় লেগে মুখোমুখি হবেন দুজন।

গতকাল বিকালে নকআউট পর্বের ড্র প্রথমে অনুষ্ঠিত হয়। সেই ড্রয়ে মেসি-রোনালদোর মুখোমুখি হওয়ার কথা ছিল। তবে কারিগরি ত্রুটির কারণে সেই ড্র বাতিল করে গতকাল রাত আটটায় আবারও ড্রয়ের আয়োজন করে উয়েফা। এতেই উলট-পালট হয়ে যায় সব।
 

news24bd.tv/আলী