নিপুণ ও জায়েদ খানকে নিয়ে যা বললেন ইলিয়াস কাঞ্চন

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন

নিপুণ ও জায়েদ খানকে নিয়ে যা বললেন ইলিয়াস কাঞ্চন

অনলাইন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত ২৮ জানুয়ারি। এরপর সব পদ নিয়ে কোন আলোচনা না থাকলেও এখনও পর্যন্ত আলোচনা থামছে সাধারণ সম্পাদক পদ নিয়ে। ভোটের পর থেকেই নায়িকা নিপুণের নানা অভিযোগ।

নিপুণের অভিযোগের পেক্ষিতে এই পদের ভোট গণনাও হয়েছে দুবার।

তবে টাকা দিয়ে জায়েদের ভোট কেনার অভিযোগ ছিলো শুরু থেকেই। আর তার পেক্ষিতেই সমাজ সেবা অধিদপ্তরের মাধ্যমে আবারও আপিল বোর্ডে যায় নিপুণ। বোর্ড জায়েদের প্রার্থীতা বাতিল করে তাকে জয়ী ঘোষণা করে।

ঘটনা এ পর্যন্ত থাকলে হয়তো এই আলোচনা আর হতো না।

কিন্তু না আপিল বোর্ডের রায়ের বিরুদ্ধে হাইকোর্টের দারস্ত হয়েছিলে জায়েদ। পক্ষে রায়ও পেয়েছেন। কিন্তু এখানো শেষ হল এই কাহিনী। এবার নিপুণ আবারও আপিল করেছেন। এখন রায় আসলেই বোঝা যাবে কে জয়ী।

তবে তার আগে বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের কাছে বিষয়টি নিয়ে জানতে চাওয়া হয়। এবার তিনি নিপুণ ও জায়েদ খানের সাধারণ সম্পাদক পদ নিয়ে মুখ খুলেছেন।

নবনির্বাচিত এই সভাপতি বলেন, আমি এখন একটা গান শুনছি। সেই গানের মূল বক্তব্য, ‘ও মানুষ, কথা কম কবা। ’ আমিও তা-ই মেনে চলছি। আমার বলার কিছু নেই।

বরেণ্য এই চিত্রনায়ক আরো খোলাসা করে বলেন, যে পদটি নিয়ে জল ঘোলা হচ্ছে, সেই পদ তো আমার না। আমি তাঁদের ব্যাপারে নাক গলাতে চাই না। তাঁরা আমার কথা শুনবেনও না। ব্যাপারটা এখন উচ্চ আদালতে গড়িয়েছে। আদালতই রায় দেবেন।

ইলিয়াস কাঞ্চন আরও যোগ করেন, আজকে একটা শুনছি, কাল হয়তো আরেকটা শুনব। চোখের সামনে দেখব কী হচ্ছে! আগে থেকে বলে কেন দোষী হতে যাব!

জায়েদ সাধারণ সম্পাদক হলেও আমার লাভ নেই, নিপুণ হলেও ক্ষতি নেই। সত্যি বলতে, আমি কেন, আরো সিনিয়র কেউ এসে কিছু বললেও তাঁরা দুজন হয়তো শুনবেন না। যদি শোনার হতো তাহলে জল এত দূর গড়াত না বলেও মত দেন তিনি। সূত্র : কালের কণ্ঠ।

আরও পড়ুন


রাজধানীর বাড্ডায় সড়কে প্রাণ গেল যুবকের

news24bd.tv এসএম