সংবাদ সম্মেলন করতে এসে হামলার শিকার রীভা

ফাইল ছবি

সংবাদ সম্মেলন করতে এসে হামলার শিকার রীভা

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর ইডেন কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসের উপর হামলার জের ধরে সংবাদ সম্মেলন করতে এসে হামলার শিকার হয়েছেন তামান্না জেসমিন রীভা। এসময় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে ইডেন কলেজ ক্যাম্পাস।

রোববারের এ ঘটনায় দুই গ্রুপের হাতাহাতি এবং চেয়ার ছোড়াছুড়িতে আহত হন কয়েকজন। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তায় হাসপাতালে নেওয়া হয় আহতদের।

তবে কলেজ প্রশাসন গণমাধ্যমে কোনো কথা বলতে রাজি হননি।

কলেজ ছাত্রলীগের কমিটিতে পদবঞ্চিত নেতাকর্মীরা পরিস্থিতি জটিল করছেন অভিযোগ করেছেন কলেজ ছাত্রলীগের সভাপতি জেসমিন রীভা। তবে অন্য অংশের নেতাকর্মীরা বলছেন, সিট বাণিজ্যসহ নানা অনিয়ম এবং নির্যাতনের বিরুদ্ধে তারা অবস্থান নিয়েছেন।

এদিন সকালে ২৪ ঘণ্টার মধ্যে ইডেন কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদত্যাগ না করলে গণহারে সংগঠনটি থেকে পদত্যাগের ঘোষণা দেয় ইডেন কলেজ ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।

সেইসঙ্গে সভাপতি ও সাধারণ সম্পাদককে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করেছেন তারা।

এর আগে ঘটনা তদন্তে কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করলেও সেটি প্রত্যাখ্যান করে ছাত্রলীগের এই অংশ। রাতে ছাত্রলীগের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌসকে মারধরের অভিযোগের পর থেকে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে ইডেন ক্যাম্পাসে।

news24bd.tv/FA