এভিয়েশন ও ট্যুরিজম জার্নালিস্ট ফোরামের সভাপতি তানজিম, সাধারণ সম্পাদক সবুজ

সংগৃহীত ছবি

এভিয়েশন ও ট্যুরিজম জার্নালিস্ট ফোরামের সভাপতি তানজিম, সাধারণ সম্পাদক সবুজ

অনলাইন ডেস্ক

এভিয়েশন ও পর্যটন খাতের সাংবাদিকদের সংগঠন এভিয়েশন ও ট্যুরিজম জার্নালিস্ট ফোরামের (এটিজেএফবি) সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থা-বাসস’র বিশেষ প্রতিনিধি তানজিম আনোয়ার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাভিশনের বিশেষ প্রতিনিধি জিয়াউল হক সবুজ।

শুক্রবার (১১ নভেম্বর) বিকালে রাজধানীর বিজয়নগরে পল্টন টাওয়ারের ইআরএফ মিলনায়তনে ২০২৩-২৪ মেয়াদের কার্যনির্বাহী কমিটির এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত চলে বার্ষিক সাধারণ সভা। সভায় বিগত কমিটি তাদের আয়-ব্যয়সহ নানা বিষয় তুলে ধরে।

নির্বাচনে সহসভাপতি নির্বাচিত হয়েছেন ডিবিসি নিউজের চিফ রিপোর্টার রাজীব ঘোষ। যুগ্ম সম্পাদক বাতেন বিপ্লব (এশিয়ান টেলিভিশন), ইমরুল কাউসার ইমন (ভোরের ডাক) সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন- খালিদ আহসান (বাংলাদেশ টেলিভিশন), ডেইলি স্টারের রাশেদুল হাসান ও কালের কণ্ঠের মাসুদ রুমী, যায়যায়দিনের আলতাব হোসেন ও নিউজ বাংলার আশিক হোসেন।

এছাড়া প্রচার সম্পাদক চৌধুরী আকবর হোসেন (বাংলা ট্রিবিউন) ও দপ্তর সম্পাদক পদে মাহফুজ কামাল (চ্যানেল-২৪) নির্বাচিত হন।

এটিজেএফবি এর সাবেক প্রতিষ্ঠাতা সদস্য মশিউর রহমান প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন। নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন— বিডিনিউজ টোয়েন্টিফোরের নিজস্ব প্রতিবেদক গোলাম মুজতবা ধ্রুব ও ডেইলি সানের সাবেক রিপোর্টার সোহেল পাটোয়ারী।

news24bd.tv/আমিরুল

সম্পর্কিত খবর