ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির নতুন কমিটি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মাকসুদ কামালের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন নতুন কমিটির সদস্যরা

ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির নতুন কমিটি

অনলাইন ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির (ডিইউআইটিএস) সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে মোহাইমিনুল হক ও নিয়াজ উদ্দীন ভূঁইয়া।  

গত শনিবার ৪ (নভেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) সংগঠনটির নিজ কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সংগঠনের মডারেটর ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের টেলিভিশন, ফিল্ম এন্ড ফটোগ্রাফি ডিপার্টেমন্টের প্রফেসর ড. এ.জে.এম.শফিউল আলম ভুইয়া। নির্বাচন শেষে ডিইউআইটিএসের নতুন কমিটির সদস্যরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মাকসুদ কামালের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

 

আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ডিইউআইটিএস।

ডিইউআইটিএসের ২৩ সদস্যের নতুন কমিটির সহসভাপতি নির্বাচিত হয়েছেন মাহবুব আছেম, মাহমুদা রুপা, তানজিমুল ইসলাম ও আহমেদ আল ফাত্তাহ। যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রেজভী হাসান, সানজিদা সুলতানা ও খন্দকার তাজিনা ইসলাম। অন্য সদস্যরা হলেন আজিজুল ইসলাম (সাংগঠনিক সম্পাদক), ফারাহ উলফাত (অর্থ সম্পাদক), নাদিয়া মোমেন (প্রচার ও প্রকাশনা সম্পাদক), নাহিদুল ইসলাম (দপ্তর সম্পাদক), আবুল ফাররাহ (তথ্য ও গবেষণা সম্পাদক), ওয়াসিউল হক (বহির্যোগাযোগ সম্পাদক), হাম্মাদুর রহমান (দক্ষতা উন্নয়নবিষয়ক সম্পাদক)।

অনুষ্ঠানবিষয়ক সম্পাদক হয়েছেন রুহুল কুদ্দুস, আবদুল্লাহ ভূঁইয়া, আসলা উল হুসনা, রুহী সাদিয়া, আকিউজ্জামান কোয়েল, নাজমুস সাকিব ও সুমাইয়া সুলতানা।

প্রসঙ্গত, 'উন্নত শিক্ষায় চাই তথ্য-প্রযুক্তি নির্ভর ক্যাম্পাস' স্লোগান নিয়ে ২০১২ সালে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি। ঢাকা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি ঢাবির শিক্ষার্থীদের আইটি বিষয়ক স্কিল ডেভেলপমেন্ট বিষয়ে কাজ করে । আইটি বিষয়ক কর্মশালা, ই-আড্ডা, সাইবার সিকিউরিটি অ্যাওয়ারেনস প্রোগ্রাম ও ন্যাশনাল আইটি ফেস্ট এর আয়োজনসহ ক্যাম্পাস ভিত্তিক নানাবিধ প্রোগ্রাম আয়োজন করে থাকে।

news24bd.tv/AA