শেখ জামালের সঙ্গে সাকিবের দুই বছরের চুক্তি

সংগৃহীত ছবি

শেখ জামালের সঙ্গে সাকিবের দুই বছরের চুক্তি

অনলাইন ডেস্ক

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সঙ্গে চুক্তি করলেন সাকিব আল হাসান। ঢাকা প্রিমিয়ার লিগে আগামী দুই বছর ক্লাবটির হয়ে খেলবেন তিনি। সন্ধ্যায় ধানমন্ডিতে শেখ জামাল ধানমন্ডি ক্লাবে 'বিজয় দিবস উদযাপন ও মেম্বার্স নাইট' অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাকিব নিজেই এ কথা জানালেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শেখ জামাল ক্লাবের সভাপতি সাফওয়ান সোবহান।

এছাড়াও উপস্থিত ছিলেন টি-স্পোর্টসের নির্বাহী পরিচালক ইশতিয়াক সাদেক।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান ও শেখ জামাল ক্লাবের সভাপতি সাফওয়ান সোবহান বলেন, আমাদের রক্তেই মিশে আছে খেলাধুলা তাই খেলার উন্নয়নে সবসময় এগিয়ে বসুন্ধরা গ্রুপ।

শেখ জামালের হয়ে আগামী দুই মৌসুমে চ্যাম্পিয়ন হওয়ার আশাও ব্যক্ত করে সাকিব বলেন, শেখ জামাল ফুটবল, ক্রিকেটে খুবই ভালো করছে। শুধু সাম্প্রতিক সময়ে না, গত ১০-১২ বছর ধরে তারা অসাধারণ করছে।

এই দলের অংশ হতে পেরে আমি খুবই খুশি। আশা করছি আগামী দুই মৌসুম শেখ জামালের হয়ে আমরা চ্যাম্পিয়ন হতে পারব। পুরো দলের এই চেষ্টাই থাকবে।

শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিষয়ে সাকিব বলেন, শেখ জামালকে নিয়ে বলতে হলে যেটা বলতে হয় আসলে এই মাঠে যখন আমি অনুশীলন করতে আসতাম আমার ক্রিকেটের শুরুর দিকে, ২০০৩-০৪ সালের দিকে। তখন থেকেই আমার এই মাঠের সঙ্গে পরিচয়। আশা করছি শেখ জামালের জার্সিতে প্রিমিয়ার লিগে হারানো শিরোপা পুনরুদ্ধার করতে পারবো।

এদিন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের প্রতি নিবেদনের কারণে পাঁচ জনকে দেওয়া হয়েছে বিশেষ সম্মাননাও। পাঁচজন হলেন যথাক্রমে টিপু সুলতান মাহমুদ (ম্যানেজার), মোহাম্মদ রুবাইয়াত হক (ট্রেনার), শরিফুল হোসেন সুজন (বল বয়), আব্দুল মালেক (গ্রাউন্ডসম্যান), মোহাম্মদ মোস্তফা মিয়া (রাঁধুনি)।

news24bd.tv/aa