আ.লীগকে ঠেকাতে এক আসনে বাবা-মেয়ে

মনোনয়নপত্র জমা দিচ্ছেন কাদের সিদ্দিকীর মেয়ে কুঁড়ি সিদ্দিকী।

আ.লীগকে ঠেকাতে এক আসনে বাবা-মেয়ে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে মনোনয়নপত্র জমা দিলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী ও মেয়ে কুঁড়ি সিদ্দিকী।

বুধবার বিকেলে সখীপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আমিনুর রহমানের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তারা।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আমার নির্বাচন নিয়ে সরকার নানা জটিলতা সৃষ্টি করলেও এ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী থাকবেই। আমি না থাকলেও আমার মেয়ে কুঁড়ি সিদ্দিকী ঐক্যফ্রন্টের প্রার্থী হবে।

আমি মনে করি এটা ভোটারের ভোট দেওয়ার নির্বাচন। গণতন্ত্র প্রতিষ্ঠা এবং আইনের শাসন প্রতিষ্ঠার নির্বাচন। আমরা আশা করি দেশে সুন্দর নির্বাচন হবে। সরকার যতই চেষ্টা করুক তাদের হাত সংকুচিত হয়ে আসছে।

এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সহসভাপতি আবদুল হালিম সরকার, উপজেলা কমিটির সভাপতি আতোয়ার রহমান, সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীম, বিএনপি নেতা শেখ মোহাম্মদ হাবীব প্রমূখ।

এর আগে তিনি টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে মনোনয়ন পত্র জমা দেন।

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক কাজী আশরাফ সিদ্দিকী ও কেন্দ্রীয় কমিটির এনজিও বিষয়ক সম্পাদক রেজাউল করিম, ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা কমিটির সভাপতি মাওলানা আবদুল লতিফ মিয়া, স্বতন্ত্র প্রার্থী লিয়াকত আলী মনোনয়নপত্র জমা দেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর