নিজস্ব ক্যাম্পাসে প্রথমবার ভর্তি পরীক্ষা নিচ্ছে বিএসএমএমইউ

পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেন বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ- সংগৃহীত

নিজস্ব ক্যাম্পাসে প্রথমবার ভর্তি পরীক্ষা নিচ্ছে বিএসএমএমইউ

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিজস্ব ক্যাম্পাসে এই প্রথম কোনো ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। স্নাতকোত্তরের এ ভর্তি পরীক্ষায় সকালের শিফটে ৩ হাজার ৯১০ পরীক্ষার্থী অংশ নিয়েছেন। বিকেলের শিফটেও আছে পরীক্ষা।

আজ শুক্রবার দুপুরে (৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা হল পরিদর্শন শেষে এ কথা জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

তিনি বলেন, প্রথমবারের মত নিজস্ব ক্যাম্পাসে স্নাতকোত্তরের ভর্তি পরীক্ষা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এটি একটি যুগান্তকারী পদক্ষেপ। সকালের শিফটে ভর্তি পরীক্ষা সুন্দর, সুশৃঙ্খল ও সুষ্ঠুভাবে হয়েছে। উপস্থিতও ছিল সন্তোষজনক।

আশা করি, বিকেলের শিফটেও সুন্দরভাবে পরীক্ষা অনুষ্ঠিত হবে। মেধা ভিত্তিতে রাতেই ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হবে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান খান, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন,মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবব্রত বনিক, মেডিকেল টেকোলোজি অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবতোষ পালসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এবারের ভর্তি পরীক্ষা সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। বিএসএমএমইউতে ১০টি ও বঙ্গবন্ধু শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশনের ২২টি কেন্দ্রে পরীক্ষা চলছে।

news24bd.tv/SHS