বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ লড়াই, কে এগিয়ে?

পার্থ বণিক

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ লড়াই, কে এগিয়ে?

বাংলাদেশ দলে তারকা ক্রিকেটার থাকলেও একে চাপ হিসেবে নিচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ। বরং তাদের অভিজ্ঞ পেস ডিপার্টমেন্ট নিয়ে সাজাচ্ছে সিরিজ জয়ের পরিকল্পনা। ক্যামেরার সামনে তারুণ্য নির্ভর দল নিয়ে এভাবেই নিজেদের অবস্থান জানিয়ে গেলেন উইন্ডিজ ফাসর্ট বোলার কেমার রোচ।  

২০০৯ সাল। সময়টা তখন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের প্রতিকূলে। বোর্ডের সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে ঘরের মাটিতে বাংলাদেশ সিরিজ বয়কট করে বসেছেন সিনিয়র ক্রিকেটাররা। 

এমন অবস্থায় জোড়াতালি দিয়ে বানানো স্কোয়াডে নতুন মুখ হয়ে আসেন কেমার রোচ। সেবার টেস্ট আর ওয়ানডেতে বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হলেও রোচ ছিলেন ক্যারিবিয়দের মাঝে সবচেয়ে উজ্জ্বল। বল হাতে দুই টেস্টে ১৩ উইকেট আর তিন ওয়ানডেতে পান ১০ উইকেট।

চলতি বাংলাদেশ সফরে ওয়ানডেতে জায়গা না হলেও টেস্টে ক্যারিবিয়দের বড় ভরসার নাম কেমার রোচ। ক্যারিবিয় এই পেসার জানালেন টাইগারদের বিপক্ষে ধরে রাখতে চান নিজের ধারাবাহিকতা।

কেমার রোচ বলছেন, বাংলাদেশের বিপক্ষে খেলা বরাবরই উপভোগ করি। ওদের সাথে বেশ প্রতিদ্বন্দ্বীতা হয়। মাঠে সফল হবার জন্য ওরা বেশ পরিশ্রম করে। বাংলাদেশের খেলতে হলে আমরা কি করতে চাই সেটার উপর ফোকাস করতে হবে। মাঠে যত বেশি সম্ভব এফোর্ট দিতে হবে।

ঢাকা-আরিচা মহাসড়কের অচলাবস্থা কতদিন থাকবে?

রাত পোহালে নির্বাচন, কে বেশি শক্তি দেখাচ্ছে?

দেশে দেড় কোটি মানুষ ভাতা পাচ্ছে যা ইউরোপেও নেই: তথ্যমন্ত্রী

কওমি ছাড়া সব শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি বাড়ল

দল তারুণ্য নির্ভর হলেও বেশ অভিজ্ঞ পেস অ্যাটাক নিয়ে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। যা কিনা টেস্টে  উইন্ডিজের শক্তির মূল জায়গা।

কেমার রোচ বলেছেন, শ্যানন, আমি আর আলজারি আছি। আমাদের একটা ইউনিট হিসেবে খেলে উইকেট নিতে হবে। বোলিং কোচের সাথে আমাদের কথা হয়েছে। স্পিনাররা এখনো উন্নতি করছে।

বাংলাদেশের বিপক্ষে ৮ টেস্টে রোচের শিকার ৩৩ উইকেট। টেস্ট খেলুড়ে দেশের মধ্যে টাইগারদের বিপক্ষে সবচেয়ে ভালো এভারেজ তার। রোচ অবশ্য ব্যক্তিগত সাফল্যের চাইতে দলগত পরিকল্পনাকেই দিচ্ছেন বেশি গুরুত্ব।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

স্পিন বিষে দুই দিনেই টেস্ট হারল ইংল্যান্ড

অনলাইন ডেস্ক

স্পিন বিষে দুই দিনেই টেস্ট হারল ইংল্যান্ড

দুই দিনে টেস্ট ম্যাচের ফলাফল হবার রেকর্ড এটিই প্রথম নয়। ভারত-ইংল্যান্ডের আহমেদাবাদ টেস্টের আগে আরও ২১টি টেস্ট ম্যাচের ফলাফল এসেছিল মাত্র দুই দিনে। এই টেস্টের আগে সবশেষ ২০১৮ সালের জুনে ভারত-আফগানিস্তান ম্যাচের ফল এসেছিল দুই দিনে।

ভারত-ইংল্যান্ডের চার ম্যাচের সিরিজে আহমেদাবাদ টেস্ট ছিল তৃতীয় ম্যাচ। নরেন্দ্র মোদি স্টেডিয়ামের উদ্বোধনী ম্যাচটাই রেকর্ড বইয়ে জায়গা করে নিলো দুইদিনে ফল আসায়।

আহমেদাবাদে স্পিনারদের বিষে নীল হয়েছে দুই দলই। তবে শেষ হাসিটা হেসেছে ভারত। সফরকারীদের ১০ উইকেটে হারিয়ে এগিয়ে গেল ২-১ ব্যবধানে।

বুধবার টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ইংলিশ অধিনায়ক জো রুট। ব্যাট করতে নেমে ইংলিশ ওপেনার জ্যাক ক্রোলির ৫৩ রান ছাড়া বাকি দশ ব্যাটসম্যানের কেউই পার হতে পারেননি কুড়ি রানের কোঠা। প্রথম ইনিংসে আক্সার প্যাটেল আর রবিচন্দ্রন অশ্বিনের ঘূর্ণিতে বিধ্বস্ত হয় সফরকারীরা। প্যাটেল নেন ৬টি আর অশ্বিন নেন ৩টি উইকেট।

ইংলিশদের ১১২ রানের জবাবে ব্যাট করতে নেমে জো রুটের অচেনা ঘূর্ণির সামনে পেরে উঠতে পারেনি ভারতও। মাত্র ১৪৫ রানে সব উইকেট হারিয়ে ফেলে স্বাগতিকরা। রুট নেন ৫ উইকেট, ৪টি নেন জ্যাক লিচ ও ১টি উইকেট নেন জফ্রা আর্চার।

৩৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে ইংলিশরা। তবে শুরুতেই ধাক্কা খেতে হয় ইংল্যান্ডকে। ব্যাট করতে নেমেই ইনিংসের প্রথম ওভারে জ্যাক ক্রোলি বিদায় নেন প্যাটেলের বলে বোল্ড হয়ে।

দুই নম্বরে ব্যাট করতে নেমে জনি বেইরেষ্ট্রো প্রথম বল খেলতে গিয়ে পড়েন এলবিডব্লুর ফাঁদে। প্যাটেলের জোরালো আবেদনে আম্পায়ার সাড়া দিলে বেইরেষ্ট্রো রিভিউ নিয়ে বেঁচে যান। কিন্তু পরের বলে আর রক্ষা হয়নি। বোল্ড হয়ে খালি হাতেই ফিরতে হয়েছে তাকে।

দলীয় শূন্য রানে ২ উইকেট হারিয়ে বিপাকে পড়া ইংল্যান্ডকে টেনে তোলার চেষ্টায় ব্যর্থ হন ডম সিবলিও। সেই প্যাটেলের বলেই ক্যাচ তুলে দেন ৭ রান করে। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে ইংল্যান্ড। জো রুটের ব্যাটে আসে ১৯, বেন স্টোকসের ২৫ রান আর ওলে পপের ১২ রান।


সেই দুই ভাইয়ের সাড়ে ৫ হাজার বিঘা জমি, ৫৫টি বাস ক্রোকের নির্দেশ

দেশে করোনার সর্বশেষ মৃত্যু-শনাক্তের তথ্য

টিকা নেয়ার ১২ দিন পর ত্রাণ সচিবের করোনা শনাক্ত

চাকায় ওড়না পেঁচিয়ে রাস্তায় পড়ে মারা গেলো মেয়েটি


আক্সার প্যাটেল দ্বিতীয় ইনিংসেও তুলে নেন ৫ উইকেট। এই টেস্টে মোট ১১ উইকেট তুলে নিয়েছেন তিনি। সঙ্গে রবিচন্দ্রন অশ্বিনের ৪ উইকেট আর ওয়াশিংটন সুন্দরের ১ উইকেটে মাত্র ৮১ রানে অল-আউট হয়েছে ইংলিশরা। যা কী না ভারতের বিপক্ষে ইংলিশদের সর্বনিন্ম রান। ভারতের সামনে এখন জয়ের জন্য দাঁড়ায় ৪৮ রানের।

লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৭.৪ ওভার ব্যাটিং করে অনায়াস জয় তুলে নিয়েছে স্বাগতিক ভারত। রোহিত শর্মা ২৫ ও শুবমান গিলের অপরাজিত ১৫ রানে ভর করে ১০ উইকেটের জয়।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

রানবন্যার ম্যাচে অস্ট্রেলিয়াকে ৪ রানে হারালো নিউজিল্যান্ড

অনলাইন ডেস্ক

রানবন্যার ম্যাচে অস্ট্রেলিয়াকে ৪ রানে হারালো নিউজিল্যান্ড

শ্বাসরুদ্ধকর ম্যাচে অস্ট্রেলিয়াকে ৪ রানে হারিয়ে ২-০ ব্যবধানে এগিয়ে গেল নিউজিল্যান্ড। প্রথমে ব্যাটে করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৯ রানের বিশাল স্কোর গড়ে নিউজিল্যান্ড। জবাবে ৮ উইকেট হারিয়ে ২১৫ রানের বেশি করতে পারেনি অস্ট্রেলিয়া।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ট্রান্স-তাসমান পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ডানেডিনের ইউনিভার্সিটি ওভালে মুখোমুখি হয় দুদল।

২২০ রানের বিশাল লক্ষ্যে নেমে মিচেল স্যান্টনারের এক ওভারে তিন উইকেট হারালে ১৩তম ওভারে অস্ট্রেলিয়ার স্কোর ছিল ১১৩/৬। সহজ জয়ই দেখছিল নিউ জিল্যান্ড। কিন্তু মার্কাস স্টয়নিস ও ড্যানিয়েল স্যামস একসঙ্গে ম্যাচ ঘুরিয়ে দেন। ডানেডিনে তাদের ঝড়ো ব্যাটিংয়ে স্বাগতিক দল ও উপস্থিত দর্শকদের দম বন্ধ হওয়ার যোগাড়।

শেষ ওভারে অস্ট্রেলিয়া লক্ষ্য কমিয়ে আনে ১৫ রানে। দলকে রক্ষার দায়িত্ব পড়ে আগের ১৯ ওভারে একটিও বল না করা নিশামের কাঁধে। হতাশ করেননি তিনি। ওই একমাত্র ওভারেই দুই বিধ্বংসী ব্যাটসম্যানকে ফিরিয়ে নিউ জিল্যান্ডের ৪ রানের জয় নিশ্চিত করেছেন নিশাম।

এর আগে, মাত্র ৩ রানের জন্য ক্যারিয়ারে তৃতীয় সেঞ্চুরি থেকে বঞ্চিত হলেও আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ছক্কা হাঁকানোর রেকর্ডে রোহিত শর্মাকে পেছনে ফেললেন মার্টিন গাপটিল। সেঞ্চুরি করতে না পারলেও দলকে বড় পুঁজি ঠিকই এনে দিয়েছিলেন গাপটিল। ৫০ বলে ৬ চার আর ৮ ছক্কায় ৯৭ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেন কিউই ওপেনার।


ক্ষতি পুষিয়ে নিতে শুকরের খামার গড়ছে হুয়াওয়ে

হাতে নেই ছবি, তবুও বিলাসবহুল জীবনযাপন?

১৪ বছরের সুন্দরী কিশোরীকে বিয়ে করে বিপাকে পাকিস্তানি এমপি

হৃদরোগে মৃত্যুর পরও ফাঁসিতে ঝুলানো হল নিথর দেহ


কেন উইলিয়ামসন ৩৫ বলে করেন ৫৩। বল হাতে জয়ের নায়ক নিশাম ব্যাটিংয়েও ছড়িয়েছিলেন আলো। শেষদিকে নেমে মাত্র ১৬ বলে ১ চার আর ৬ ছক্কায় ৪৫ রানে অপরাজিত থাকেন এই অলরাউন্ডার। সবমিলিয়ে নিউজিল্যান্ডের বোর্ডে জমা হয়েছিল ৭ উইকেটে ২১৯ রান।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

তামিমার পাসপোর্ট নাকি ডিভোর্স পেপার, কোনটা আসল?

অনলাইন ডেস্ক

তামিমার পাসপোর্ট নাকি ডিভোর্স পেপার, কোনটা আসল?

বিয়ের পর থেকেই নাসির-তামিমা ইস্যু নিয়ে আলোচনা সমালোচনা চরমে। কোন ভাবেই থামছে না নাসিরের বিয়ে বিতর্ক। একের পর এক ইস্যু জন্ম দিচ্ছে নতুন সব বিতর্কের। গতকাল বুধবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে আসনে নাসির ও তামিমা। সবার ধারণা এরপর থেকে হয়তোবা বিতর্কের অবসান হবে। কিন্তু বিতর্ক শুরু হয়েছে তাদের কাছ থেকে পাওয়া পাসপোর্ট ও ডিভোর্স পেপার নিয়ে।

সংবাদ সম্মেলনে তামিমা যে কাগজ দিয়েছেন তাতে দেখা যায় তিনি ২০১৬ সালের ২৩ ডিসেম্বর রাকিব হাসানকে ‘স্ত্রী কর্তৃক তালাক নোটিশ’ দেয়া হয়েছে। অন্যদিকে তার পাসপোর্টে দেখা যায় ২০১৮ সালে রাকিব হাসানকে স্বামী ‘উল্লেখ’ করে ‘পাসপোর্ট’ ইস্যু করেছেন তামিমা।

একইদিন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে মামলা দায়ের করেন নাসিরের স্ত্রীর সাবেক স্বামী মো. রাকিব হাসান। রাকিব নিজেই মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। রাকিবের পক্ষে আইনজীবী ছিলেন ইশরাত হাসান।

নাসির ও তামিমা সুলতানার বিরুদ্ধে মামলার ডকেটে পাসপোর্টের একটি নথী সংযুক্ত করেছেন আইনজীবী ইশরাত হাসান। যেটিতে তামিমার স্বামীর নাম উল্লেখ রয়েছে ‘রাকিব হাসান’। একই সঙ্গে ইমার্জেন্সি কন্ট্রাকেও স্বামী রাকিব হাসানের নাম উল্লেখ রয়েছে।

পাসপোর্টটি প্রদান করার তারিখ হিসেবে উল্লেখ রয়েছে- ৪ মার্চ ২০১৮ সাল। যেটির মেয়াদোত্তীর্ণ ৩ মার্চ ২০২৩ সালের কথাও উল্লেখ রয়েছে।

পাসপোর্টের ধরণ বলছে, এটি রি-ইস্যু করা। পাসপোর্টটির বর্তমান নম্বর বিআর দিয়ে শুরু হয়ে ৫৩ ডিজিট উল্লেখ করে শেষ হয়েছে। অন্যদিকে তার পুরাতন পাসপোর্টটি বিএ দিয়ে শুরু হয়ে ১১ ডিজিট উল্লেখ করে শেষ হয়েছে।

এই পাসপোর্ট ও তালাক নোটিশের স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে ভাইরাল হয়েছে। ডিভোর্স পেপার সঠিক না-কি পাসপোর্ট সঠিক সেটা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

আরও পড়ুন:


নামাজ এবং জামাআত নিয়ে আল্লাহ ও রাসূলের নির্দেশনা

পানির প্রবাহ বেড়েছে ঢাকা উত্তর সিটির ১৪টি খালে

বেশিরভাগ সুপারশপেই নেই গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা


মামলার এজহারে উল্লেখ করা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে সম্পূর্ণ জেনেছেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, রাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্ক চলমান অবস্থাতেই তাম্মি নাসিরকে বিয়ে করেছেন; যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। নাসির তাম্মিকে প্রলুব্ধ করে নিজের কাছে নিয়ে গিয়েছেন।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। গেল বুধবার (১৭ ফেব্রুয়ারি) হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। পরে শনিবার (২০ ফেব্রুয়ারি) তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এমন পরিস্থিতিতে অভিযোগ উঠে স্বামীকে রাকিবকে তালাক না দিয়েই ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ে পিড়িতে বসেন স্ত্রী তামিমা শবনম।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

নিউজিল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল

নিউজিল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) খেলোয়াড়দের পৌঁছানোর খবর নিশ্চিত করে টুইটারে জানিয়েছে, বুধবার স্থানীয় সময় দুপুর ২টা ৪৫ মিনিটে ক্রিকেটাররা ক্রাইস্টচার্চে পৌঁছান।

নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে আগের দিন বিকালে ঢাকা ত্যাগ করে বাংলাদেশ দল। লম্বা বিরতি দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর করোনাকালে এটাই টাইগারদের প্রথম বিদেশ সফর।

পৌঁছানোর পর টানা ১৪ দিন কোয়ারেন্টাইনের কড়া বিধিনিষেধ মানতে হবে বাংলাদেশের খেলোয়াড়-কর্মকর্তাসহ সবাইকে। ক্রাইস্টচার্চের অদূরে লিংকন ইউনিভার্সিটি হাই-পারফরম্যান্স সেন্টার থাকবেন তারা।

আরও পড়ুন:


স্ত্রীকে সৌদি পাঠিয়ে ৮ বছরের মেয়েকে নিয়মিত ধর্ষণ করে বাবা

বন্ধুর স্ত্রীর ‘গোপন ভিডিও’ ধারণ, ভয় দেখিয়ে আটমাস ধরে ‘ধর্ষণ’

কুমিল্লাগামী বাসে দরজা-জানালা বন্ধ করে তরুণীকে ধর্ষণ!

কলাইক্ষেতে নারীর অর্ধনগ্ন মরদেহ, পাশে পাজামা-ছাতা-স্যান্ডেল


ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে আগামী ২০ মার্চ মাঠে নামবে বাংলাদেশ। ২৩ মার্চ দ্বিতীয় ওয়ানডে ক্রাইস্টচার্চে। ওয়েলিংটনে শেষ ওয়ানডে হবে ২৬ মার্চ। এরপর হ্যামিল্টনে ২৮ মার্চ হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। ৩০ মার্চ দ্বিতীয় টি-টোয়েন্টি হবে নেপিয়ারে। অকল্যান্ডে শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ১ এপ্রিল।

নিউজিল্যান্ডের মাটিতে এখনো কোনো দ্বিপক্ষীয় সিরিজে জয় পায়নি বাংলাদেশ। কিউইদের বিপক্ষে এর আগে তাদের দেশে তিন সংস্করণ মিলিয়ে ২৬ ম্যাচ খেলে একটিতেও জিততে পারেনি। প্রতিবারই দিতে হয়েছে কঠিন পরীক্ষা।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

স্ত্রীকে নিয়ে কিছু বললে আইনগত ব্যবস্থা: নাসির

অনলাইন ডেস্ক

স্ত্রীকে নিয়ে কিছু বললে আইনগত ব্যবস্থা: নাসির

ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। 

অন্যদিকে মামলার দিন বিকালে স্ত্রী তাম্মিকে নিয়ে সংবাদ সম্মেলনে হাজির হন নাসির হোসেন।

সংবাদ সম্মেলনে নাসির বলেন, ‘তামিমা তাম্মি এখন আমার স্ত্রী। সে এখন তামিমা হোসেন। তাকে কিছু বলা মানে আমাকে বলা। আমি জাতীয় দলের ক্রিকেটার। অনেকে আমাকে পছন্দ করেন, অনেকে পছন্দ করেন না।

এসব আমি মেনে নেই। কিন্তু আমার স্ত্রীকে নিয়ে অহেতুক কিছু বললে আমি ছেড়ে দেবো না। প্রয়োজনে আইনগত ব্যবস্থা নিবো। নাসিরের আইনজীবি তামিমার আগের স্বামী রাকিবের বিরুদ্ধে মানহানি মামলা করার কথা বলেন।


ক্রাইস্টচার্চে পৌঁছেছে টাইগাররা

স্পেনে ঢুকতে অভিবাসীর অভিনব পন্থা

গোয়েন্দাদের ব্যর্থতাতেই ক্যাপিটলে হামলা

মিয়ানমারের ১০৮৬ নাগরিককে ফেরত পাঠালো মালয়েশিয়া


সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাম্মি বলেন, ‘২০১৭ সালে রাকিবের সঙ্গে আমার ডিভোর্স হয়। এরপর আমি নাসিরের সঙ্গে রিলেশনে জড়াই। ২০১৯ সালের শুরুর দিকে নাসির আমার সঙ্গে তার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়। তখন এই ছবি নিয়ে অনেক আলোচনা সমালোচনা হয়। তখনই নাসির আমাকে বিয়ে করার ঘোষণা দেয়। তাহলে হুট করে কিভাবে আমরা বিয়ে করলাম।’

মেয়ের সঙ্গে যোগাযোগ আছে কিনা জানতে চাইলে তামিমা তাম্মি বলেন, ‘আমার মেয়ের সঙ্গে আমার সব সময় যোগযোগ ছিল। ২০১৯ সাল পর্যন্ত মেয়ে আমার সঙ্গে ছিল। কিন্তু ২০১৯ সালের রাকিব কাউকে কিছু না জানিয়ে মেয়েকে নিয়ে যায়। তখন আমি ফ্লাইটে ছিলাম। মা আমার সঙ্গে যোগাযোগ করতে না পেরে থানায় জিডি করে। আমি দেশের বাইরে থাকায় তখন আইনি ব্যবস্থা নিতে পারিনি।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর