তিন ছবি নিয়ে চিন্তায় সালমান

তিন ছবি নিয়ে চিন্তায় সালমান

অনলাইন ডেস্ক

ঈদ মানেই বক্স অফিসে বলিউড ভাইজানের ঝড়! কিন্তু গত ঈদ থেকে করোনার কারণে হলে মুক্তি মেলেনি সালমান খানের কোনও ছবি। তার একটি ছবিই যে কোটি কোটি টাকার ব্যবসা করে লাভের মুখ দেখে হল মালিক থেকে শুরু প্রডিউসার সবাই। সেখানে সাল্লুর তিন তিনটি ছবি যে মুক্তির অপেক্ষায়। কিন্তু সিনেমা রেডি হল তো রেডি না।

সেই ভাবনায় চুলবুল পান্ডের কপালে চিন্তার ভাজঁ। এখন অপেক্ষা, সিনেমা হল কবে সম্পূর্ণ রূপে চেনা মেজাজে ফিরবে।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে নিজের উদ্বেগ প্রকাশ করলেন স্বয়ং সালমান নিজেই। সালমান খান বলেন, সিনেমা হল না বাঁচলে তাদের পক্ষেও টিকে থাকা ক্রমশ কঠিন হয়ে পড়বে।


যে কারণে দোয়া কবুল হয় না

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত

দুনিয়ার শ্রেষ্ঠ ‌`জুমার’ দিনে যা করবেন

প্রতিদিন সকালে যে দোয়া পড়তেন বিশ্বনবি


সালমান আগেই ঘোষণা করেছিলেন, এ বছর ইদে মুক্তি পাচ্ছে তার ‘রাধে’। হলমালিক ও ডিস্ট্রিবিউটরদের অনুরোধে ও ছবিকে ঘিরে ব্যবসার কথা মাথায় রেখেই ‘রাধে’ সিনেমা হলে মুক্তির সিদ্ধান্ত নিয়েছিলেন সালমান। সেই সঙ্গে ‘কভি ইদ কভি দিওয়ালি’ এবং ‘অন্তিম’-এর কাজও মোটামুটি শেষ।  

দেশজুড়ে সিনেমা হলে ১০০ শতাংশ প্রবেশাধিকারের পরেও দর্শক সে ভাবে না হওয়ায় একে একে বন্ধ হয়ে যাচ্ছে সিঙ্গল স্ক্রিন।

এ প্রসঙ্গে সালমান বলেছেন, ‘প্রেক্ষাগৃহগুলো যেন কবরখানার মতো দাঁড়িয়ে থাকে এখন। আর্থিক কারণে অনেকেই হল বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন। এটা ভাল লক্ষণ নয়। এটা আমাদের রুজিরুটি। আমরা পরস্পরের উপরে নির্ভরশীল। হল বন্ধ হয়ে গেলে আমাদের ছবিগুলো কোথায় দেখাব?

সামনেই ভ্যালেন্টাইনস উইকেন্ড উপলক্ষে হলে মুক্তি পাচ্ছে ছোট-বড় কিছু ছবি। সিনেমা-ব্যবসার সঙ্গে যুক্ত বহু মানুষ আপাতত সে দিকেই তাকিয়ে।

news24bd.tv/আলী