কেনিয়াকে হারিয়ে আন্তর্জাতিক কাবাডিতে টানা জয় তুলে নিল বাংলাদেশ

কেনিয়াকে হারিয়ে আন্তর্জাতিক কাবাডিতে টানা জয় তুলে নিল বাংলাদেশ

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডিতে টানা জয় তুলে নিল বাংলাদেশ। এবার হলো দ্বিতীয় জয়। গতকাল রাতে কেনিয়াকে হারিয়ে ৩২-২৯ পয়েন্টে ম্যাচের জয় ছিনিয়ে নেয়। পল্টন ভলিবল স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়েছে।

এর আগে প্রথম ম্যাচে ৪০-২২ পয়েন্টে বাংলাদেশ পোল্যান্ডকে হারিয়েছিল।  

টুর্নামেন্টের সূচি অনুসারে কাল নেপালের সঙ্গে খেলার কথা ছিল বাংলাদেশের। কিন্তু টুর্নামেন্ট শুরুর দুই দিন পেরিয়ে গেলেও নেপাল দল ঢাকায় আসতে পারেনি। আর নেপাল না আসায় সূচিতে পরিবর্তন হয়েছে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডিতে।

ফলে, কেনিয়ার সঙ্গে বাংলাদেশকে লড়তে হয়েছে দ্বিতীয় ম্যাচে।


রাতে প্রেমিকের সঙ্গে দেখা করে বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার প্রেমিকা

ছোট ভাইয়ের মৃত্যুর পর তার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করলো ভাসুর!

কিশোরকে ধর্ষণ করে অন্তঃসত্ত্বা তরুণী!

অশ্লীল ভিডিও চ্যাটিং ইসলামে ব্যভিচারের অন্তর্ভুক্ত


আজ তাদের ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে নেপাল দলের বিমান বাতিল হয়েছে। সড়ক পথে তারা আসার চেষ্টা করেছিল।   কিন্তু ভারতের ভেতর দিয়ে আসার অনুমতি পায়নি।  

খেলার শুরু থেকেই হয়েছে হাড্ডাহাড্ডি লড়াই। প্রথম দিকে ০-২ পয়েন্টে পিছিয়েও পড়ে স্বাগতিকেরা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ঘুরে দাঁড়াতে থাকে বাংলাদেশ কাবাডি দল। রেইডে পয়েন্ট আসতে থাকে, কেনিয়ার ক্যাচারদেরও আটকে রাখতে থাকেন তুহিন তরফদাররা। ফলে, প্রথমার্ধ শেষে বাংলাদেশ ১৩-১১ পয়েন্টে এগিয়ে ছিল কেনিয়ার বিপক্ষে।

দ্বিতীয়ার্ধেও এগিয়ে যেতে থাকে বাংলাদেশ। তবে খেলার শেষ দিকে পয়েন্টের ব্যবধানে ফের পিছিয়ে পড়ে স্বাগতিকেরা। একপর্যায়ে দুই দলের স্কোর ২৫-২৫, ২৬-২৬ হয়ে যায়। শেষ পর্যন্ত সব শঙ্কা দূর করে জয় নিয়ে ম্যাট ছাড়ে বাংলাদেশ।  

ম্যাচ সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছেন বাংলাদেশের আরদুজ্জামান মুন্সী।

news24bd.tv/আয়শা