শতকোটির ক্লাবে কিম কার্দাশিয়ান

শতকোটির ক্লাবে কিম কার্দাশিয়ান

অনলাইন ডেস্ক

বিলিয়নিয়ার ক্লাবে পা রাখলেন সুপরিচিত জনপ্রিয় মার্কিন অভিনেত্রী কিম কার্দাশিয়ান। কিমের সম্পত্তির পরিমাণ এক বিলিয়ন বা ১০০ কোটি ডলার ছুঁয়েছে বলে জানিয়েছে বাণিজ্য সংক্রান্ত সাময়িকী ফোর্বস।

এই অর্থের পরিমাণ বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮ হাজার ৪শ' কোটি টাকারও বেশি।  এই সম্পদের উৎস মূলত প্রসাধনী, পোশাক ব্র্যান্ড, টিভি, বিজ্ঞাপন ও বিনিয়োগ।

ফোর্বস জানায়, গত অক্টোবরে কিমের সম্পত্তির পরিমাণ ছিল ৭৮ কোটি ডলার। পরের পাঁচ মাসে প্রসাধনী ও পোশাক ব্যবসা থেকে বড় অঙ্কের টাকা যোগ হয়েছে তার ব্যাংক অ্যাকাউন্টে।

news24bd.tv

গত বছর নিজের কেকেডব্লিউ ব্র্যান্ডের ২০ শতাংশ শেয়ার বিক্রি করেন কিম। এ বাবদ কসমেটিকস জায়ান্ট কটির সঙ্গে ২০ কোটি ডলারের চুক্তি করেন।

যা তাকে শত কোটি ডলারের ক্লাবে ওঠে আসতে সাহায্য করেছে।

বর্তমানে বিশ্বে বিলিয়নিয়ারের সংখ্যা ২ হাজার ৭৫৫ জন। যার মধ্যে অন্যতম নবীনতম সদস্য হলেন কিম কার্দাশিয়ান।

সোশ্যাল মিডিয়ায় কিমের ব্যাপক প্রভাব রয়েছে। ইনস্টাগ্রামে তার ফলোয়ার ২১.৩ কোটি ও টুইটারে সাত কোটির কাছাকাছি। সেখানে তিনি করোনার লকডাউনে স্কিমস লাউঞ্জওয়্যারের ব্যাপক প্রচার চালান।

news24bd.tv


আরও পড়ুনঃ


গৃহবন্দি থাকার দুইদিনের মাথায় আনুগত্য প্রকাশ

একমত হইনি বলে দালাল হিসেবে সমালোচিত হয়েছি

তারপরও জীবনের উপর দিয়ে মানুষ হেঁটে যাক অপূর্ণতার গন্তব্যে

বড়দের দায়িত্বহীনতার জন্য সন্তানদের মূল্য দিতে হয়


তবে আগে থেকে এ তালিকায় আছেন কিমের সঙ্গে আলাদা থাকা স্বামী কেনি ওয়েস্ট। তবে প্রসাধনী ব্যবসার মূল্য বেশি দেখানোর কারণে তালিকায় স্থান পেয়েও পরে ছিটকে পড়েন কিমের সৎ বোন রিয়্যালিটি শো তারকা কাইলি জেনার।

গত ফেব্রুয়ারিতে স্বামী র‌্যাপার কেনি ওয়েস্ট থেকে বিচ্ছেদ চেয়েছেন কিম। তাদের সাত বছরের সংসারে রয়েছে চার সন্তান।

news24bd.tv / নকিব