অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ইরফান সাজ্জাদ

অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ইরফান সাজ্জাদ

অনলাইন ডেস্ক

অল্পের জন্য বড় ধরনের সড়ক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ। দুর্ঘটনায় তার গাড়ির সামনের অংশের ব্যাপক ক্ষতি হয়েছে। তবে অক্ষত আছেন তিনি। বর্তমানে চট্টগ্রামে নিজ বাসায় বিশ্রামে আছেন বলে জানা গেছে।

আজ বিকেলে মুন্সিগঞ্জ গজারিয়া পুলিশ ফাঁড়ির সড়কের সামনে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

ইরফান সাজ্জাদ বলেন, ‘আল্লাহর রহমতে অল্পের জন্য বেঁচে গেছি। আল্লাহ হয়তো আমাকে অনেক বড় বিপদ বাঁচিয়ে দিয়েছেন। হাইওয়েতে গাড়ি চালাতে গিয়ে আরও কখনও এমন ভয়ংকর পরিস্থিতে পড়িনি।

পুরো ঘটনায় বর্ণনায় তিনি বলেন, ‘আমি আমার মতো করেই গাড়ি চালাচ্ছিলাম। এ সময় পেছন থেকে বেপোরোয়া গতিতে একটা বাস আসছিল দেখে বাসটাকে সাইড দিই। বাসটা আমার ডান পাশ দিয়ে যাওয়ার সময় আমাকে চাপ দেয়। তখন আমার সামনে একটি সিএনজি দাঁড়িয়ে ছিল।

আরও পড়ুন:


এবারও হচ্ছে না প্রাথমিক সমাপনী পরীক্ষা

আমাদের লক্ষ্য বাংলাদেশকে দারিদ্র্যমুক্ত করা: প্রধানমন্ত্রী

ওসমানীনগরে শিক্ষিকাকে গলাকেটে হত্যার পর গৃহকর্মীর আত্মহত্যা

এবার মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ে নিয়ে গুঞ্জন


সিএনজিটাকে পাশ কাটিয়ে সামনের ফাঁকা জায়গায় যাওয়ার চেষ্টা করছিলাম আমি। কিন্তু সিএনজি চালক হঠাৎ ডানে ঘোরানোয় সিএনজি আর বাসের মাঝামাঝি পড়ে যাই আমি। ওখানে হার্ড ব্রেক করলে পেছন থেকে আরেকটা গাড়ি এসে আমার গাড়িকে জোরে মেরে দেয়। পরে পুলিশ এসে সবাইকে রক্ষা করেন। ’

ইরফান সাজ্জাদ আরও জানান, এ ঘটনার পর প্রায় সাড়ে ৩ ঘণ্টা তিনি গজারিয়া পুলিশ ফাঁড়িতে ছিলেন। এ সময় পুলিশ সবার সঙ্গে কথা বলে ঘটনার সমাধান করে দেন।  

news24bd.tv নাজিম