সানিয়া যে একা ছিলেন এমন না, ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা

সানিয়া যে একা ছিলেন এমন না, ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা

Other

এই ফুটফুটে বিচারক দম্পতিটি আর কখনোই এভাবে ছবি তুলতে পোজ দেবেন না। ঝালকাঠির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তার কালব্যাধি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন আজ সকালে। সানিয়া যে একা ছিলেন এমন না; ছিলেন সাত মাসের অন্তঃসত্ত্বা।

তার স্বামী ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কে এইচ এম ইমরানুর রহমানও কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

ম্যাজিস্ট্রেসি একটি ২৪ ঘণ্টার কাজ। এই লকডাউনে যখন অন্যান্য সরকারি অফিসের সাথে সাথে আদালতগুলোও বন্ধ তখনও সমগ্র বাংলাদেশের সকল ম্যাজিস্ট্রেটগণকে সাংবিধানিক বাধ্যবাধকতায় দায়িত্বপালন করতে হয়। তারাসহ এই বিশ্বমারীকালে দায়িত্বরত সকল সরকারি, বেসরকারি ব্যক্তিবর্গ, তাদের পরিবারের সুস্থতা কামনা করছি।

এই বিশ্বমারী কীভাবে দূর হবে বা আর কতো দিন থাকবে - তা এখনো কেউ বলতে পারে না।

টিকা আর সর্বজনের সতর্কতাই এখন শেষ ভরসা।

আরও পড়ুন


এবার কঙ্গনাকে কড়া বার্তা দিলেন আদালত

করোনায় ইন্দোনেশিয়ায় রেকর্ড মৃত্যু, শনাক্ত ৪৫ হাজারের বেশি

দাঁড়িয়েছিলেন করোনা পরীক্ষার জন্য, সেখানেই যুবকের মর্মান্তিক মৃত্যু

বরিশালে টিসিবি পণ্য কিনতে দীর্ঘ লাইন, ক্রেতাদের অভিযোগ


সানিয়া-ইমরান দম্পতির পরিবারের কাছে এই ক্ষতি অপূরণীয়। এর কোনো সান্ত্বনাই হতে পারে না। অনুজপ্রতিম ইমরানের দ্রুত আরোগ্য ও তাদের পরিবার যেনো প্রকৃতির এই নিষ্ঠুর রাহসিকতা থেকে উদ্ভূত শোক কাটিয়ে উঠতে পারে, এই কামনাই থাকলো।

আর সেই মানবশিশুটি যে, মাতৃজঠর থেকে বেরিয়ে পৃথিবীর আলো দেখারই সুযোগ পেলো না, অনাগত দেবদূতটির জন্য কোনো শোকগাথাই যথেষ্ট নয়। তার কাছে ক্ষমা প্রার্থনা ছাড়া আর কীইবা চাওয়ার আছে?

news24bd.tv এসএম