শেষ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ, থাকছে একাধিক পরিবর্তন
শেষ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ, থাকছে একাধিক পরিবর্তন

শেষ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ, থাকছে একাধিক পরিবর্তন

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-নিউজিল্যান্ড পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের আজ অনুষ্ঠিত হবে পঞ্চম বা শেষ ম্যাচ। শুক্রবার (১০ সেপ্টেম্বর) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল চারটায়।

৪ ম্যাচের মধ্যে এরই মধ্যে ৩ ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে টাইগাররা। তাই শেষ ম্যাচকে কেবল আনুষ্ঠানিকতা হিসেবেই দেখছে দল।

তবে ছাড়া দিতে রাজি নয় মাহমুদুল্লাহরা। তবে বেশ কিছু কারণে দেশের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানকে বিশ্রাম দেওয়া হয়েছে।

এই সিরিজের প্রথম ৪ ম্যাচই অপরিবর্তিত একাদশে খেলেছে টাইগাররা। তবে আগে থেকেই আন্দাজ করা যাচ্ছে শেষ ম্যাচে আসছে পরিবর্তন। মোহাম্মদ সাইফউদ্দিনকে বিশ্রাম দেওয়ার পরিকল্পনা রয়েছে। তাহলে একাদশে সুযোগ পেতে পারেন পেসার শরিফুল ইসলাম। আর মুস্তাফিজুর রহমান না থাকায় একাদশে ফিরবেন তাসকিন আহমেদ।

আরও পড়ুন


খুলনা-রাজশাহী মহাসড়কের কুষ্টিয়া অংশের বেহাল দশা

শুক্রবার ঢাকার যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ

নেইমার জাদুতে জয় পেল ব্রাজিল

কনস্টেবল পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন করবেন যেভাবে


অন্যদিকে বেশ কয়েক ম্যাচ পর একাদশে ফিরবেন আমিনুল ইসলাম বিপ্লব। শামীম হোসেন পাটোয়ারি ও সৌম্য সরকারও পাবেন ম্যাচ খেলার সুযোগ। তবে একাদশ থেকে বাদ পড়তে হতে পারে শেখ মেহেদী হাসানকে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ-

নাঈম শেখ, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শামীম হোসেন পাটোয়ারি, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও আমিনুল ইসলাম বিপ্লব।

news24bd.tv এসএম