স্ত্রী তামিমার ইচ্ছে পূরণে যা করছেন নাসির

স্ত্রী তামিমার ইচ্ছে পূরণে যা করছেন নাসির

অনলাইন ডেস্ক

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন এই বছরের শুরুতে  বিয়ে করে আবারও আলোচনায় এসেছিলেন। বিয়ের পরও তার প্রেম ও নারী সংক্রান্ত নানা বিতর্কিত গল্প যেন শেষই হচ্ছিলো না। নানা বিতর্ক পেরিয়ে স্ত্রী তামিমা তাম্মির সঙ্গে ঘর বেঁধেছেন এক সময়ের তারকা এই অলরাউন্ডার।  

বিয়ের পর তার স্ত্রী তামিমা নাসিরকে আবারও জাতীয় দলের জার্সিতে দেখতে চান।

স্ত্রীর সেই  ইচ্ছেপূরণে কী ভাবছেন নাসির?

বুধবার মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করতে আসলে সেখানে জাতীয় দলে ফেরার ব্যাপারে সাংবাদিকদের নিজের ভাবনা জানিয়েছেন নাসির।

news24bd.tv

তিনি বলেছেন, অবশ্যই আমি চেষ্টা করব স্ত্রীর ইচ্ছা পূরণ করার। যতদিন ক্রিকেট খেলব আমি চেষ্টা করব জাতীয় দলে যেন ফিরতে পারি। আমার মনে হয়, এটাই সব খেলোয়াড়ের স্বপ্ন।

আমারও স্বপ্ন আবার যেন জাতীয় দলে কামব্যাক করতে পারি।

ফেরার জন্য কী করছেন জানতে চাইলে নাসির বলেন, ‘ফেরার জন্য আসলে অবশ্যই অনুশীলনের কোনো বিকল্প নাই। সবচেয়ে বড় কথা হচ্ছে ফিটনেসের ওপর বেশি কাজ করছি। যেহেতু করোনার জন্য আমরা (অনুশীলনের জন্য) উইকেট ওভাবে পাচ্ছি না। আমার বিশ্বাস, আমরা এখন উইকেট পাব। তো অবশ্যই ব্যাটিং-বোলিং দুইটাই হবে। ’


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


নাসির বাংলাদেশের জার্সিতে সবশেষ মাঠে নেমেছেন ২০১৮ সালের শুরুর দিকে। এরপর তিন বছর কেটে গেলেও জাতীয় দলে ফিরতে পারেননি তিনি।

news24bd.tv

চলতি বছরের শুরুর দিকের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের আগে ফিটনেস টেস্ট দিয়ে পাশ করতে পারেননি, ছিলেন না তার আগে বিসিবি প্রেসিডেন্টস কাপেও। দুবাইয়ে টি-টেন লিগ খেলে এসে বিয়ের পিঁড়িতে বসেন তিনি।

চলতি বছর ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তামিমা তাম্মিকে বিয়ে করেন নাসির হোসেন।  

news24bd.tv/আলী