প্রাইভেট পড়ার টাকা দিতে না পারায় কলেজছাত্রীর আত্মহত্যা!

সংগৃহীত ছবি

প্রাইভেট পড়ার টাকা দিতে না পারায় কলেজছাত্রীর আত্মহত্যা!

অনলাইন ডেস্ক

প্রাইভেট পড়ার টাকা দিতে না পারায় মায়ের সঙ্গে অভিমান করে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার (৯ এপ্রিল) সকালে নিজ বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে তালতলী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। পুলিশ গিয়ে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বরগুনার তালতলীতে এই ঘটনা ঘটে। কলেজছাত্রী সীমা আক্তার (১৭) তালতলীর পূর্ব ঝাড়াখালী গ্রামের দিনমজুর খালেক আকনের মেয়ে।  

পরিবার সূত্রে জানা যায়, তালতলী সরকারি কলেজের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়ত সীমা। মাস শেষ হওয়ায় মা-বাবার কাছে প্রাইভেটের জন্য টাকা চায় সে।

কিন্ত তার বাবা দিনমজুর হওয়ায় সময়মতো টাকা দিতে পারেনি। প্রাইভেটের টাকা দিতে দেরি হওয়ায় শনিবার সকালে সঙ্গের কথা কাটাকাটি হয় সীমার। পরে মায়ের সঙ্গে অভিমান করে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সীমা।  

সীমার মা বলেন, আমরা গরিব। খুব কষ্ট ওর বাবা সংসার চালায়। আজ সকালে প্রাইভেটের পাওনা টাকা নিয়ে ওর (সীমার) সঙ্গে কথা কাটাকাটি হয় আমার। আমি কষ্ট করে ৫০০ টাকা জোগাড় করে ওকে দিয়েছি। কিন্তু ও কলেজে না গিয়ে ফাঁস দিয়েছে।

এ বিষয়ে তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, প্রাইভেটের টাকা নিয়ে মায়ের সঙ্গে অভিমান করে ওই কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।  

news24bd.tv/আলী