সালমান খানের দখলে পাঁচ বান্ধবী,ক্ষোভে গোপনাঙ্গ কেটে পালাল বন্ধু

প্রতীকী ছবি

সালমান খানের দখলে পাঁচ বান্ধবী,ক্ষোভে গোপনাঙ্গ কেটে পালাল বন্ধু

অনলাইন ডেস্ক

পাঁচ বান্ধবী একাই দখলে রেখেছিলেন সালমান খান ওরফে শামিম। এর মধ্যে একজনকে প্রেমের জন্য আবদার করেন ছোটবেলার বন্ধু আসলাম। কিন্তু একজন বান্ধবীকেও দিতে নারাজ শামিম। সেই জেরে শামিমকে হত্যা করে গোপনাঙ্গ কাটেন ক্ষুব্ধ আসলাম।

সোমবার রাতে ভারতের মহারাষ্ট্রের ভিবন্ডিতে ঘটনাটি ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার অনলাইনের প্রতিবেদনে বলা হয়, শামিমের ছিলেন হোটেল ব্যবসায়ী। তার সঙ্গেই কাজ করতেন আসলাম। শামিমের একাধিক বান্ধবী ছিল।

সেই বান্ধবী নিয়েই দুজনের মধ্যে ঝামেলা শুরু হয়।

জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে আসলাম জানায়, শামিমের পাঁচ বান্ধবী ছিল। এর মধ্যে একজনের প্রেমে পড়েন আসলাম। বিষয়টি শামিমকে জানান আসলাম। শুধু তাই নয়, ঐ তরুণীর সঙ্গে শামিমকে সম্পর্ক ছিন্ন করতে অনুরোধ করেন। কিন্তু আসলামের কথায় পাত্তা দেননি শামিম। এরপরই আসলাম হুমকি দেন যে, যদি ঐ তরুণীকে তার হাতে তুলে না দেন, তাহলে শামিমের যৌনাঙ্গ কেটে ফেলবেন।  

আরও পড়ুন : ছাত্রীকে বিয়ে করতে লিঙ্গ পরিবর্তন

বিষয়টি তখনকার মত থিতিয়ে পড়েছিল। কিন্তু সোমবার হোটেলে দুই বন্ধু একসঙ্গে খাওয়ার সময় ফের প্রসঙ্গটি ওঠে। এবারও শামিম তার বান্ধবীকে ছাড়তে রাজি হননি। অতখনই রাগের বশে শামিমকে ছুরি দিয়ে প্রথমে চোখে আঘাত করেন। তারপর শামিমের দেহের বিভিন্ন অংশে নয় বার কোপ মারেন আসলাম। এখানেই থেমে থাকেননি আসলাম। যেভাবে হুমকি দেন, ঠিক সেভাবেই শামিমের যৌনাঙ্গ কেটে ফেলেন। তারপর হোটেল ছেড়ে পালান। যদিও পরে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

news24bd.tv/আলী