শেরপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি

শেরপুরের শ্রীবরদীতে সাবিনা (২৪) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার ভোরে উপজেলার শংকরঘোষ গ্রামে স্বামী শামিম মিয়ার বড় ভাই শাহিন মিয়ার ঘর থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত সাবিনা শেরপুর সদর উপজেলার কসবা কালিপাড়া গ্রামের ছালামত মিয়ার মেয়ে। পারিবারিক কলহের জের ধরে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে সাবিনা আত্মহত্যা করেছে বলে দাবি করেছে গৃহবধূর শ্বশুর বাড়ির লোকজন।

সাবিনার পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ৫-৬ বছর আগে শ্রীবরদী উপজেলার শংকরঘোষ গ্রামের শামীম মিয়ার সঙ্গে বিয়ে হয় সাবিনার। বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। সোমবার রাতে সাবিনার স্বামী শামিম মিয়া তাকে মারপিট করে। এরপর অভিমান করে সাবিনা তার স্বামীর বড় ভাই শাহীন মিয়ার ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

পরে খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে সাবিনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার এসআই চাঁন মিয়া বলেন, ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজুর প্রক্রিয়া চলছে। তবে  ঘটনার বিষয়ে তদন্ত চলছে। এ ব্যাপারে অভিযোগ পেলে মামলা হবে।