শেরপুরে ২৬ লাখ টাকার ৪৪০ বস্তা চোরাই চিনিসহ গ্রেপ্তার ৪

শেরপুরে ২৬ লাখ টাকার ৪৪০ বস্তা চোরাই চিনিসহ গ্রেপ্তার ৪

শেরপুর প্রতিনিধি 

শেরপুরের নালিতাবাড়ীতে ভারত থেকে চোরাই পথে আনা প্রায় ২৬ লাখ টাকা মূল্যের ৪৪০ বস্তা ভারতীয় চিনিসহ চারজনকে গ্রেপ্তার এবং একটি ট্রাক ও একটি পিকআপ জব্দ করেছে থানা-পুলিশ।

বৃহস্পতিবার ভোর সোয়া পাঁচটার দিকে পৌর শহরের আড়াইআনী কালেমা চত্বর মোড়ে হালুয়াঘাটের বাঘাইতলা থেকে আসা এসব চিনি ও যানবাহনসহ জড়িতদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- হালুয়াঘাট উপজেলার পলাশতলা গ্রামের চোরাকারবারী হারুন মিয়া, হালুয়াঘাট পূর্ব বাজারের ট্রাক চালক সোহেল মিয়া, একই উপজেলার ঘোষবেড় গ্রামের মাহিন্দ্রা পিকআপ চালক শেখ ফরিদ ও সংগ্রা গ্রামের হেলপার হৃদয় দাস।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে বাঘাইতলা বাজারের চোরাকারবারি ব্যবসায়ী হারুন মিয়া চোরাই পথে আনা তার মালিকানাধীন ৫০ কেজি করে ৪৪০ বস্তা ভারতীয় চিনি একটি ট্রাক ও একটি পিকআপে করে পাচার করছিল।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানা-পুলিশের একটি দল এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে শহরের আড়াইআনী বাজার কালেমা চত্বরে অবস্থান নেয়। ভোর সোয়া পাঁচটার দিকে কালেমা চত্বর অতিক্রম করার সময় ট্রাক ও পিকআপ আটকে তল্লাশিকালে ভারতীয় ওইসব চিনির বস্তা পাওয়া যায়। পরে বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ট্রাক ও পিকআপসহ চিনি জব্দ করা হয় এবং সঙ্গে থাকা চোরাকারবারি হারুন মিয়া, ট্রাক চালক সোহেল মিয়া, পিকআপ চালক শেখ ফরিদ ও হেলপার হৃদয় দাসকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv/তৌহিদ

এই রকম আরও টপিক