আবারো ব্যর্থ কোহলি, গুনলেন জরিমানাও

অনলাইন ডেস্ক

আবারো ব্যর্থ কোহলি, গুনলেন জরিমানাও

চলতি মাসের ১৯ তারিখে শুরু হয়েছে ফ্রাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে বড় আসর আইপিএল। এটি আইপিএলের ১৩তম আসর। এ আসরে এখনও নিজেকে মেলে ধরতে পারেননি তারকা ক্রিকেটার বিরাট কোহলির। প্রথম ম্যাচে ব্যাট হাতে ব্যর্থতার পর দ্বিতীয় ম্যাচেও একরাশ হতাশা নিয়ে মাঠ ছাড়লেন ‘মিস্টার অ্যাংরি ম্যান’।

ম্যাচে তার দল কিংস এলেভেন পাঞ্জাব ৯৭ রানের বড় হার নিয়ে মাঠ ছাড়ে। ম্যাচে দুটো ক্যাচ মিস করেন তিনি। আর ব্যাট হাতে করেন মাত্র ১ রান।

এখানেই শেষ নয় ম্যাচ শেষে গুনলেন ১২ লাখ রুপি জরিমানা। কিংস এলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে স্লো ওভার রেটের জন্য এই জরিমানা দিতে হয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। চলতি আইপিএলে টানা দ্বিতীয় ম্যাচে ব্যাটসম্যান হিসেবে ব্যর্থ হলেন বিরাট কোহলি।


আরও পড়ুন: ইয়ো-ইয়ো পরীক্ষা নিয়ে মোদিকে যা বললেন বিরাট


বৃহস্পতিবার রাতেকিংস এলেভেন পাঞ্জাব ২০৬ রানের বিশাল স্কোর দাঁড় করায়। পাঞ্জাব অধিনায়ক কেএল রাহুল মাত্র ৬৯ বলে অপরাজিত ১৩২ রান করেন। আইপিএলে কোন ভারতীয় ক্রিকেটারের এটাই সর্বোচ্চ স্কোর। রাহুলের সেই সেঞ্চুরির ইনিংসে প্রতিপক্ষ অধিনায়ক বিরাট কোহলি দুটো ক্যাচ ফেলে দেন!

জবাবে ব্যাট হাতেও ব্যর্থ হন কোহলি। ১০৯ রানে গুটিয়ে যায় ব্যাঙ্গালোরের ইনিংস। পাঞ্জাবের ইনিংসে বোলিং কোটা শেষ করতে নির্ধারিত সময়ের চেয়ে একটু বেশি সময় নেন তিনি। ম্যাচ শেষে বিধি অনুযায়ী এই স্লো ওভার রেটের জন্য ব্যাঙ্গালোর অধিনায়ককে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।

ব্যাঙ্গালোরের পরের ম্যাচ ২৮ সেপ্টেম্বর, মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

news24bd.tv নাজিম

মন্তব্য