এবার হাইকোর্টের দ্বারস্থ হলেন কঙ্গনা

এবার হাইকোর্টের দ্বারস্থ হলেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

নানা ইস্যু নিয়ে আলোচনায় সবার উপরে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার তিনি ও তাঁর দিদি রঙ্গোলি চান্ডেলের বিরুদ্ধে মুম্বাই পুলিশের দায়ের করা এফআইআর বাতিলের জন্য হাইকোর্টে আবেদন জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট মারফৎ ‘সাম্প্রদায়িক বিভেদ এবং ধর্মীয় উত্তেজনা’ তৈরির অভিযোগে এফআইআর দায়ের করে মুম্বাই পুলিশ।

এই এফআইআর দায়ের হওয়ার পরেই বান্দ্রার ম্যাজিস্ট্রেট কোর্ট কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলির বিরুদ্ধে সমস্ত অভিযোগ খতিয়ে দেখার নির্দেশ দেয়।

কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি জানান, “কঙ্গনা এবং রঙ্গোলি আদালতে এফআইআর এবং ম্যাজিস্ট্রেটের নির্দেশ বাতিলের জন্য পিটিশন জমা করেছেন। ” 

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদের জন্য দু’জনের বিরুদ্ধে জারি করা সমনের উপরেও স্থগিতাদেশ জারি করার আবেদন জানানো হয়েছে। পাশাপাশি, পুলিশ যাতে তাঁদের বিরুদ্ধে কোনও কঠোর বা দমনমূলক পদক্ষেপ না করে, সেই কথাও বলা হয় সেখানে।  


আরও পড়ুন: পঁচিশ বছর পরে মাধুরী-সঞ্জয়


এর আগে মুম্বাই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দু’দফা তাদের ডেকে পাঠায়।

কিন্তু কঙ্গনা এবং রঙ্গোলি প্রত্যেক বারই তা এড়িয়ে যান। তাঁদের আইনজীবী এর আগে পুলিশকে জানান, ভাইয়ের বিয়ে উপলক্ষে কঙ্গনারা ১৫ নভেম্বর পর্যন্ত হিমাচল প্রদেশে ব্যস্ত থাকবেন।   গত সপ্তাহে মুম্বই পুলিশ ফের কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলিকে জিজ্ঞাসাবাদের জন্য তৃতীয় বারের মতো ডেকে পাঠায়।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক