প্রেগন্যান্সিতেও ফ্যাশন, ম্যাটারনিটি পোশাকে ভাইরাল আনুশকা!

প্রেগন্যান্সিতেও ফ্যাশন, ম্যাটারনিটি পোশাকে ভাইরাল আনুশকা!

অনলাইন ডেস্ক

ফ্যাশন নিয়ে হর হামেশাই প্রথম সারির তারকাদের মধ্যে উঠে আসে আনুশকা শর্মার নাম। চোখের সানগ্লাস থেকে পায়ের জুতো, সব কিছুতেই রকমফের। তার কথায়, কমফর্টেবল জামাকাপড় পরাই ফ্যাশন। এর ব্যাতিক্রম ঘটেনি প্রেগন্যান্সিতেও।

আজ আনুশকা ও বিরাটের তৃতীয় বিবাহবার্ষিকী, জানুয়ারিতেই ‘মা’ হবেন তিনি। যেখানে অন্যান্য বলিউড তারকাদের ম্যাটারনিটি ফ্যাশন বলতে বড় সাইজের টি-শার্ট আর বক্সি প্যান্ট বোঝায়, সেখানে আনুশকা আনলেন একটু ভিন্নতা।

কে বলেছে ম্যাটারনিটি ফ্যাশন বোরিং হতে হবে? না মোটেই নয়। যেরকম আনুশকা শর্মাকে কিছু দিন আগেই যশ রাজ স্টুডিয়োতে দেখা গিয়েছে হলুদ রঙের মিনি ড্রেসে।

সঙ্গে পায়ে স্নিকার্স জুতা। হলুদ রঙের এই মিনি ড্রেসটি ডিজাইন করেছেন অনিতা ডংরে, যার দাম ১৬ হাজার ৯০০ টাকা। এবং মেলিসা কোম্পানির স্নিকার্স, দাম হল ৪ হাজার ১৯৯ টাকা। আপনি গর্ভবতী নাই বা হলেন, দুপুরের লাঞ্চ পার্টি থেকে সন্ধ্যেবালার জলখাবার পার্টিতে এই ড্রেসে আপনিই অনন্যা।

সম্প্রতি অনুষ্কার লাল ড্রেস পরা ছবি সামনে এসেছে। যা দেখে নেটিজেনরা মুগ্ধ। চলতি মাসের শুরুতে আইপিএল ২০২০-তে বিরাটের খেলা দেখতে গিয়েছিলেন তিনি। সেখানেই পরেছিলেন লাল রঙের একটি ড্রেস। মা’ হতে গেলে কাজ বন্ধ করে দিতে হয়, এ কথা বিশ্বাস করেন না আনুশকা, সাফ জানিয়ে দিলেন তিনি। কিছু দিন আগে একটি শ্যুটিং লোকেশনে দেখা গিয়েছিল তাকে।

news24bd.tv

নীল রঙের একটি লং ড্রেস সঙ্গে সাবধানতা্র কথা মেনে মুখে মাস্ক লাগিয়ে বেরিয়েছিলেন তিনি। এই দিন অনুষ্কাকে ভীষণ সুন্দর লাগছিল। কিছুই সাজেননি তিনি, একেবারেই হালকা মেকআপ ও স্যান্ডলেই তিনি সোশ্যাল মিডিয়ায় বাজিমাত করছেন।

অনুশকা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি কোথায় রয়েছেন সেই জায়গার উপরেই পোশাক বাছাই নির্ভর করছে। কিছু দিন আগে বিরাটের ৩২-বছরের জন্মদিনের পার্টিতে অনুষ্কাকে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট ড্রেসে দেখা যায়। যেখানে তার বেবি বাম্প বোঝা যাচ্ছিল। নতুন মা হতে চলা অভিনেত্রী নিজের ড্রেস নিয়ে খুবই সচেতন। কিন্তু তিনি হালকা ড্রেস পরা বেশি পছন্দ করেন।

আনুশকা এবং বিরাট সোশ্যাল মিডিয়ায় হট কাপল। তাদের ছবি শেয়ার করার পর সোশ্যাল মিডিয়ায় অনেকেই প্রশংসা করেছেন ও তাদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

আরও পড়ুন: 


পদ্মা সেতু পারাপারে সম্ভাব্য টোল নির্ধারণ

কোষ্ঠকাঠিন্য নিয়ে চিকিৎসকের কিছু পরামর্শ

শিশুটিকে লাথি ও পাথর দিয়ে মাথা তেতলে হত্যা করে নেশাগ্রস্ত যুবক

নিষেধাজ্ঞার পরও পদ্মাসেতুর পিলারে লেখালেখি, আঁকিবুকি

ঐক্যফ্রন্ট এক সঙ্গে কাজ করছে না : ডা. জাফরুল্লাহ

উপকার হয় ও বিপদ-আপদ থেকে রক্ষা পাওয়া যায় এমন কিছু দোয়া


news24bd.tv কামরুল