দালাল’কে বিয়ে করছেন বরুণ ধাওয়ান

দালাল’কে বিয়ে করছেন বরুণ ধাওয়ান

অনলাইন ডেস্ক

বলিউড তারকা বরুণ ধাওয়ান বিয়ে করছেন আগামী ২৪ জানুয়ারি । পাত্রী তার অনেক দিনের বন্ধু ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল।

আলিবাগের সাগরঘেঁষা বিলাসবহুল রিসোর্টে ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি বসছে বিয়ের আসর। এরই মধ্যে এই রিসোর্টের বুকিংও দিয়েছেন বরুণ।

২২ ও ২৩ জানুয়ারি হবে বরুণ-নাতাশার মেহেদি অনুষ্ঠান, আর ২৪ তারিখে বিয়ের অনুষ্ঠান। করোনার কারণে বিয়েতে উপস্থিত থাকবেন তাঁদের ঘনিষ্ঠ ৪০ থেকে ৫০ জন।  

দিহানের মেয়ে পটানোর প্রধান হাতিয়ার গাড়ি

আনুশকার মা কে দিহান : আন্টি আমাকে বাঁচান

সিমান্তে উত্তেজনা : জরুরি ভিত্তিতে অস্ত্র কিনছে ভারত

দুশ্চিন্তা মুক্তির আমল

বরুণ ও নাতাশার শৈশবের বন্ধুত্ব একসময় রূপ নেয় পরিণয়ে। আর সেই পরিণয় এবার পেতে যাচ্ছে চূড়ান্ত পরিণতি।

নিজেদের সম্পর্ক প্রসঙ্গে এক সাক্ষাৎকারে নাতাশা বলেছিলেন, ‘বরুণ আর আমি একসঙ্গে স্কুলে পড়তাম। ২০ বছর বয়স পর্যন্ত আমরা বন্ধু ছিলাম। কিন্তু পড়াশোনার জন্য আমি দেশ ছাড়ার পর বুঝতে পারি যে আমাদের সম্পর্কটি বন্ধুত্বের চেয়ে বেশি ছিল। এরপর আমি ওর সঙ্গে ডেট করা শুরু করি। ’

অভিনেতা বরুণ ধাওয়ান ২০২০ সাল শেষ করেন বহুল প্রতীক্ষিত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা দিয়ে। গত ২৫ ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় সিনেমাটি। সূত্রের বরাতে বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাটির জন্য বরুণ ধাওয়ান ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

চলচ্চিত্রে বরুণ ধাওয়ানের শুরুটা ২০১০ সালে। ওই বছর ‘মাই নেম ইজ খান’ ছবিতে তিনি ছিলেন সহকারী পরিচালক। তবে তিনি অভিনয় শুরু করেছেন আরও দুই বছর পর। তার প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। এরপর এক ডজন ছবিতে অভিনয় করেছেন। অভিনেতা বরুণ ধাওয়ান ২০২০ সাল শেষ করেন বহুল প্রতীক্ষিত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমা দিয়ে। গত ২৫ ডিসেম্বর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় সিনেমাটি।


‘এবিসিডি থ্রি’ ছবিতে বরুণ ধাওয়ান ৩২ কোটি কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন, তা শুনে অনেকেরই চোখ কপালে উঠেছে। তবে বরুণ ধাওয়ানের শুভাকাঙ্ক্ষীরা বলছেন, তাতে অবাক হওয়ার কী আছে? ‘এবিসিডি টু’ ছবির জন্য তো তিনি ২১ কোটি রুপি পেয়েছেন।

news24bd.tv / আলী