বুমরা ও অনুপমার বিয়ের জোড় গুঞ্জন

বুমরা ও অনুপমার বিয়ের জোড় গুঞ্জন

অনলাইন ডেস্ক

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের পেস বোলার যশপ্রীত বুমরা ও দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অুনপমা বেয়ের পিড়ীতে বসতে যাচ্ছেন। এমনটাই বাতাসে ভেসে বেড়োচ্ছে। ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ থেকে ছুট নিয়েছেন বুমরা। ব্যক্তিগত কারণ দেখিয়ে এই ছুটি নিয়েছেন।

অন্যদিকে অনুপমাও সব কাজ ছেড়ে ছুটিতে চলে গেছেন। ভারতীয় মিডিয়ার গুঞ্জন আছে এই জুটি তাদের চারহাত এক করতে যাচ্ছেন এই ছুটিতেই।   

বিসিসিআই-এর এক গণসংযোগ কর্মকর্তা জানিয়েছেন,‘বিগ ডে’র প্রস্তুতির জন্য ছুটি নিয়েছেন বুমরা। এই বিগ ডে যে বিয়ে এটা বুঝতে বাকি নেই কারো।

অনেক দিন থেকেই কানাঘুষা চলছে।

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বরন নাকি প্রেম করছেন ভারতীয় ক্রিকেটার যশপ্রীত বুমরার সঙ্গে। অনুপমা জনপ্রিয় মালয়ালম সিনেমা ‘প্রেমাম’-এর ‘মেরি জর্জ’ চরিত্র দিয়ে নিজেকে চিনিয়েছেন।  


জামালপুরে নারীর সঙ্গে ভিডিও ফাঁস হওয়া সেই ডিসির বেতন কমল

‘পরমাণু সমঝোতার একমাত্র পথ নিষেধাজ্ঞা প্রত্যাহার’

এইচ টি ইমামের জানাজা ও দাফনের সময়

এইচ টি ইমামের মৃত্যুতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর শোক


বুমরা ছুটি নিয়েছেন, আবার অনুপমা পরমেশ্বরনও নেই শুটিং সেটে—দুয়ে দুয়ে চার মেলাচ্ছেন অনেকে। এই সপ্তাহেই বা চলতি মাসের মাঝামাঝিতে তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। গোয়ার সমুদ্রতীরে হবে এই ‘ডেস্টিনেশন ওয়েডিং’। খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করবেন এই জুটি। এমনটাই খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজার ডিজিটাল।

আরেক অভিনেত্রী ও গায়িকা রাশি খান্নার সঙ্গেও একসময় প্রেম ছিল যশপ্রীতের। তাই ভারতের এই ক্রিকেটারের পাত্রী কে, তা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। অনেকে বলছেন, বিয়ের পাত্রী হতে পারেন অভিনেত্রী রাশি খান্নাও।

তবে ভারতীয় মিডিয়ার জোড় গুঞ্জন বুমরা ও অনুপমা বিয়ে এবার হয়েই যাবে। তাদের কাছের আত্মীয় স্বজনরাই বিয়েতে উপস্থিত থাকবেন বলেও গণমাধ্যমগুলো প্রচার করছে।   

news24bd.tv আয়শা