নিয়ম ভেঙে নিষিদ্ধ হলেন ছোট কাপড় পরে হেনস্থা হওয়া সেই অভিনেত্রী (ভিডিও)

নিয়ম ভেঙে নিষিদ্ধ হলেন ছোট কাপড় পরে হেনস্থা হওয়া সেই অভিনেত্রী (ভিডিও)

অনলাইন ডেস্ক

ঘটনাটি ২০১৪ সালের। তবে নতুন করে এটির ভিডিও ভাইরাল হয়ে এটি আবার আলোচনায় আসে। ভিডিওটিতে তাকে হেনস্থা হতে দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, একটি টেলিভিশন শো-য়ের শ্যুটিং চলছিল ফিল্মসিটিতে।

গওহর খান ছিলেন সেটে। আচমকা এক যুবক দর্শকাসন থেকে মঞ্চে উঠে এসে চড় মারেন অভিনেত্রীর গালে। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা তাকে আটক করেন।

২৪ বছরের যুবক মুহাম্মদ আকিল মালিককে নিয়ে যাওয়া হয় থানায়।

আকিলের যুক্তি ছিল, গওহর খানের পোশাক আপত্তিকর। তার উপরে তিনি যেভাবে নাচছিলেন, সেটা নিয়েও অসুবিধা হয় বলে দাবি তার। যুবক এমনকি অভিনেত্রীর গায়েও হাত দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

তবে এবার সম্পূর্ণ ভিন্ন কারণে নিষিদ্ধ হলেন বলিউডের এই অভিনেত্রী। করোনা বিধি লঙ্ঘনের দায়ে তাকে দুই মাসের জন্য নিষিদ্ধ করেছে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা এমপ্লইজ (এফডব্লিউআইই)। জানিয়েছে গালফ নিউজ।

এক বিজ্ঞপ্তিতে সংগঠনটি জানিয়েছে, করোনা আক্রান্ত হওয়ার পরও শুটিংয়ে অংশ নিয়ে দায়িত্বজ্ঞানহীনতার পরিচয় দিয়েছেন গওহর খান। তার সঙ্গে শুটিং করা ক্রু সদস্যদের জীবন নিয়ে ছিনিমিনি খেলেছেন। বিষয়টি একেবারেই সহ্য করা হবে না। পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ফেডারেশনের সমস্ত সদস্যদের গওহর খানের সঙ্গে কোনও কাজ না করার নির্দেশ দেওয়া হল।


আরও পড়ুনঃ


যুক্তরাষ্ট্রকে কিমের বোন ইয়ো জংয়ের হুঁশিয়ারি

ট্রাম্পকে জিতিয়ে দিতে কাজ করেছেন পুতিন: গোয়েন্দা প্রতিবেদন

বিয়ের আসরেই পাত্রপক্ষের অভদ্রতা, বরকে তালাক কনের!

অবশেষে আড়ংয়ের দুঃখ প্রকাশ, সেই যুবককে চাকরির প্রস্তাব


এদিকে অভিনেত্রী গওহর খানের দাবি, করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরই শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ অভিনেত্রী লিখেছেন, সত্যের জয় সবসময় হয়।

ওসিয়াড়া পুলিশের ডিসিপি এস চৈতন্য জানান, ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯, ২৭০ এবং জাতীয় বিপর্যয় মোকাবিলা আইনের ৫১ বি ধারা অনুযায়ী গওহরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিএমসি।

news24bd.tv / নকিব