হানি সিংকে নিয়ে গুরুতর সব অভিযোগ, আদালতের দ্বারস্থ স্ত্রী
হানি সিংকে নিয়ে গুরুতর সব অভিযোগ, আদালতের দ্বারস্থ স্ত্রী

হানি সিংকে নিয়ে গুরুতর সব অভিযোগ, আদালতের দ্বারস্থ স্ত্রী

অনলাইন ডেস্ক

জনপ্রিয় বলিউড গায়ক হানি সিং র‍্যাপার হিসেবেই বেশ পরিচিত। এবার সেই বলিউড গায়ক ইয়ো ইয়ো হানি সিংয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন স্ত্রী শালিনী তলওয়ার। অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হয়েছেন হানিপত্নী।  

হানিপত্নীর অভিযোগ, 'গার্হস্থ্য হিংসার পাশাপাশি হানি সিং তার উপর যৌন অত্যাচারও চালাতেন।

শুধু তাই নয়, শারীরিক নির্যাতনের পাশাপাশি চলত মানসিক অত্যাচারও। এমন কি আর্থিক প্রতারণার অভিযোগও তুলেছেন শালিনী। ' বুধবার ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে এমন তথ্য বলা হয়েছে।

দিল্লির একটি আদালতে এ নিয়ে মামলা করেছেন তিনি। গতকাল মঙ্গলবার আদালতে তার মামলাটি গৃহীত হয়েছে।   

এদিকে, মামলাটি গৃহীত হওয়ার পর হানি সিংকে একটি নোটিশ পাঠিয়েছে আদালত। আগামী ২৮ আগস্টের মধ্যে সেই নোটিশের জবাব দিতে বলা হয়েছে। পাশাপাশি যে সমস্ত সম্পত্তি হানি সিং ও তার স্ত্রীর নামে রয়েছে, তা আপাতত বিক্রি করতে পারবেন না গায়ক, বলেও সাফ জানিয়ে দিয়েছে আদালত।  

উল্লেখ্য, হানি সিং বলিউডে পা রেখেই বদলে দিয়েছিলেন র‍্যাপের সংজ্ঞা। তার হাত ধরেই ভোল বদলে যায় পার্টি সংয়ের চেহারার। ‘আংরেজি বিট’ থেকে ‘পার্টি অলনাইট’- একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করেছিলেন হানি সিং। সিনেমার পাশাপাশি সুপারহিট হয়েছে তার ভিডিও অ্যালবামগুলিও।

আরও পড়ুন


ওমান সাগরের ধারাবাহিক ঘটনাগুলো সন্দেহজনক: ইরান

ভারতের এলপিইউ বিশ্ববিদ্যালয়ে স্থাপিত হচ্ছে বঙ্গবন্ধু কর্নার

কুষ্টিয়ায় প্রকাশ্যে ঠিকাদারকে হাতুড়িপেটার ঘটনায় মামলা দায়ের

পর্নোগ্রাফিকাণ্ড: এবার শিল্পার সমর্থনে আর মাধবন

অন্যদিকে, ২০১৪ সালে একটি রিয়ালিটি শোয়ে প্রথমবার নিজের স্ত্রীর সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছিলেন হানি সিং। তিনি যে বিবাহিত, সে খবর শুনে হকচকিয়ে গিয়েছিলেন অনেক ভক্তই।  

news24bd.tv রিমু