কী কারণে চয়নিকা চৌধুরীকে নিয়ে যায় ডিবি!

কী কারণে চয়নিকা চৌধুরীকে নিয়ে যায় ডিবি!

অনলাইন ডেস্ক

ঠিক কী কারণে চয়নিকা চৌধুরীকে এভাবে গোয়েন্দা পুলিশের দল নিয়ে যায়, এ বিষয়ে আজ শনিবার সকালে গণমাধ্যমের সাথে কথা বলেছেন তিনি।

তিনি জানান, ‘পরীমনি গ্রেপ্তারের পর আমাকে নিয়ে অনেক ট্রল হয়েছে। আমি আছি কি নাই, কেন যাই নাই। আমার ফেসবুকও কেন ডিঅ্যাক্টিভেট? এসব বিষয়ে একটি টেলিভিশন আমার অবস্থান জানতে চেয়েছিল।

আমিও আমার অবস্থান পরিষ্কার করেছি। অনুষ্ঠান শেষে টেলিভিশন চ্যানেল থেকে বাসায় ফিরছিলাম। হঠাৎ পুলিশের একটি দল আমার গাড়ি ঘিরে ধরে। বিষয় হচ্ছে, হঠাৎ করে এভাবে নিয়ে যাওয়াতে ভয় পেয়ে গেছিলাম একটু।
আমি বুঝতে পারিনি। ভাবছি, কারা ওরা। ভয় পাইছি। আমি নেমে গেলেই ভালো হতো। যা–ই হোক, আমারই বুঝার ভুল। ’

এরআগে রাজধানীর পান্থপথের রাস্তা থেকে গতকাল শুক্রবার সন্ধ্যারয় তাঁকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল জিজ্ঞাসাবাদের জন্য তাদের কার্যালয়ে নিয়ে যায়। জিজ্ঞাসাবাদ করে তাঁকে আবার ছেড়ে দেয়।

চয়নিকা চৌধুরী  আরও জানান, ‘পরীমনির ব্যাপারে কিছু তথ্য দরকার ছিল। পরীমনির ব্যাপারে ওরা কিছু তথ্য জানতে চেয়েছে। আমি সুন্দর করে উত্তর দিয়েছি। আমার উত্তরে তারা হ্যাপি হয়েছে। আমাকে ছেড়ে দিয়েছে। ’

অভিনয়শিল্পী পরীমনিকে দিয়ে পরিচালক চয়নিকা চৌধুরী ‘বিশ্বসুন্দরী’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। এছাড়া এই নির্মাতার ওয়েব ফিল্ম ‘অন্তরালে’র জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ করেন পরীমনিকে।

চয়নিকা চৌধুরীকে ‘মা’ বলে ডাকেন পরীমনি। উত্তরা বোট ক্লাব-কাণ্ডের পর সব সময় তাঁকে পরীমনির পাশে দেখা গেছে। এর আগে গত বুধবার সন্ধ্যায় বনানীর বাসা থেকে ঢাকাই সিনেমার অন্যতম নায়িকা পরীমনিকে আটক করা হয়। তবে পরীমনি আটকের পর চুপ ছিলেন চয়নিকা চৌধুরী।  

আরও পড়ুন:


করোনার টিকা নেয়ার পর বৃদ্ধের মৃত্যু

তুরস্কের পর এবার গ্রিসেও ভয়াবহ দাবানলের থাবা, নিহত ২

বরিশাল শেবাচিমের করোনা ওয়ার্ডে আরও ১৮ জনের মৃত্যু

‘অঘটন’ বলা ভারতীয় সেই গণমাধ্যম এবার টাইগারদের প্রসংশায় পঞ্চমুখ


news24bd.tv / কামরুল