টানা ম্যাচ হারা সত্যিই হতাশাজনক : মাহমুদউল্লাহ

টানা ম্যাচ হারা সত্যিই হতাশাজনক : মাহমুদউল্লাহ

অনলাইন ডেস্ক

দক্ষিণ আফ্রিকার কাছে হেরে আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ থেকে বিদায়ঘণ্টা বেজে গেছে বাংলাদেশ দলের। ওমান ও পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভে এলেও, এই পর্বে একে একে শ্রীলঙ্কা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার কাছে হেরেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

সুপার টুয়েলভের চার ম্যাচের মধ্যে শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের বেশ ভালো সম্ভাবনা জাগিয়েছিল বাংলাদেশ। কিন্তু শেষ পর্যন্ত শ্রীলঙ্কার কাছে ৫ উইকেটে ও ওয়েস্ট ইন্ডিজের কাছে পরাজয়ের ব্যবধানটা মাত্র ৩ রানের।

মঙ্গলবার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে নেমে স্রেফ উড়ে যায় টাইগাররা। মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলকে ১৮.২ ওভারে ৮৪ রানে অলআউট করে ৬ উইকেটের সহজ জয় পায় প্রোটিয়ারা।

আফ্রিকার বিপক্ষে পরাজয়ের পর বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, আমার মনে হয় প্রথমার্ধে বোলিং করার জন্য উইকেট বেশ ভালো ছিল। তবে আমরাও ভালো ব্যাটিং প্রদর্শন করতে পারিনি।

 

বোলারদের প্রশংসা করে রিয়াদ বলেন, বোলিংয়ে তাসকিন ভালোই করেছে। মোস্তাফিজের পরিবর্তে তাসকিনকে একাদশে রাখার কারণ ছিল সে বেশ ছন্দে আছে। ভালো বোলিং করছে।

আরও পড়ুন


কুষ্টিয়ায় একসঙ্গে ৫ সন্তানের জন্ম

ঝিনাইদহে অস্ত্র ও গুলিসহ সাবেক ছাত্রলীগ নেতা আটক

নির্বাচন কমিশন নিয়ে বিএনপির কোন আগ্রহ নেই: মির্জা ফখরুল

মুখোমুখি বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা, পরিসংখ্যানে কে এগিয়ে


 

বিশ্বকাপের মূলপর্বে টানা চার ম্যাচে পরাজয় নিয়ে অধিনায়ক বলেন, টানা চার ম্যাচে হেরে যাওয়াটা সত্যিই হতাশাজনক। আমরা দুটি ম্যাচ জিততে পারতাম। আর সেটি করতে পারল গল্পটা অন্যরকম হতো।

news24bd.tv/আলী