ময়মনসিংহে স্থবির ক্রিকেটাঙ্গন; অভিযুক্ত ক্লাব কর্মকর্তারা

ময়মনসিংহে স্থবির ক্রিকেটাঙ্গন; অভিযুক্ত ক্লাব কর্মকর্তারা

Other

বিভিন্ন সংকটে স্থবির হয়ে পড়েছে ময়মনসিংহের  ক্রিকেটাঙ্গন। বিসিবির আয়োজনে বয়সভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টগুলো সম্পন্ন হলেও ক্লাব কর্মকর্তাদের নানা অজুহাতে প্রায়ই মুখ থুবড়ে পরে প্রিমিয়ার লীগের মতো বড় আয়োজনগুলো।  

এরই ধারাবাহিকতায় নিয়মিত লীগ চালু করার দাবিতে ময়মনসিংহের খেলোয়াড়রা নেমেছেন রাস্তায়। করেছেন মানববন্ধন।

আর কর্মকর্তারা বলছেন মূলত করোনাকালীন আর্থিক সঙ্কটের কারণেই সৃষ্টি হয়েছে এমন পরিস্থিতির।

একসময় ময়মনসিংহের কোন খেলোয়াড় ছাড়া শুরুই হতো না দেশের কোন ঘরোয়া ক্রিকেট লীগ। ক্রিকেটার তৈরির সেই আতুড় ঘরই কিনা বর্তমানে ভুগছে নানা অসুখে। নেই কোন নিয়মিত লীগ, আর যেকটাই বা শুরু হয় সেগুলোরও হয় না সমাপ্তি।

সম্প্রতি শেষ হওয়া এমপিএল এর উত্তাপ কাটতে না কাটতেই আবারও খরায় পড়েছে ময়মনসিংহের ক্রিকেট। দাবি আদায়ে ক্রিকেটাররা নেমেছেন রাস্তায়, করেছেন আন্দোলন। তাঁর ছায়া পড়েছে স্থানীয় খেলোয়াড়দের মাঝে। খেলার মাঠে শুধু অনুশীলনই নয় তাদের প্রত্যাশা নিয়মিত ম্যাচ খেলার।

আর নিজ শহরে বেড়ে ওঠা সতীর্থদের এমন দশায় নিজ কন্ঠে হতাশার সুরই মেলালেন জাতীয়দলের তারকা খেলোয়াড় মোসাদ্দেক হোসেন সৈকত।  

এদিকে আল-হেলাল স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল বলছেন, করোনাকালীন বাস্তবতায় আর্থিক সংকটে ভুগছে ক্লাবগুলো।

যুবলীগে পদ পেয়ে বেপরোয়া আচরণ করছেন নিক্সন: কাদের মির্জা

ইউরোপে ব্যাপক তুষারপাত 

বসুন্ধরা কিংসের জয়রথ ছুটছে

খেলোয়াড়দের দাবিগুলোকে আমলে নিয়ে শিগগির সংকট উত্তরণের আশ্বাস দিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু।  
 
ময়মনসিংহ প্রিমিয়ার লীগে এবারের আসরে মোট ১২ দলের অংশগ্রহণ করার কথা ছিল। যার মধ্যে ১১টিই খেলা বন্ধের পক্ষে তাদের মতামত দিয়েছেন।

news24bd.tv নাজিম