‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’ শাকিব খান: ইউনিসেফ বাংলাদেশ

‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’ শাকিব খান: ইউনিসেফ বাংলাদেশ

অনলাইন ডেস্ক

জনপ্রিয় চলচ্চিত্র অভিনয়শিল্পী ও প্রযোজক শাকিব খানকে ‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’ ঘোষণা করেছে ইউনিসেফ বাংলাদেশ।

সংস্থাটি তাদের ফেসবুক পেজে শাকিব খানের একটি স্থিরচিত্র শেয়ার করেছে।

সেখানে লিখেছে, ‘বাংলাদেশের সর্বপ্রিয় অভিনেতা এবং একজন সম্মানিত প্রযোজক শাকিব খান। তাঁর আরও একটি পরিচয় আছে, তিনি প্রকৃত অর্থে একজন দায়িত্ববান নাগরিক।

সঠিক সময়ে করোনাভাইরাস টিকা নিয়ে তিনি নিজের ও নিজ কমিউনিটির সুরক্ষা নিশ্চিত করেছেন। এই বিশ্ব টিকাদান সপ্তাহে ইউনিসেফের ভ্যাকসিন চ্যাম্পিয়ন হয়ে তিনি আপনাকেও আহ্বান জানাচ্ছেন; সঠিক সময়ে আপনার এবং সন্তানের টিকাদান নিশ্চিত করুন। ’


তারা গোটা কোভিডকে নিয়ে ব্যবসা করেছে: ফখরুল

আসছে তীব্র বেগে কালবৈশাখী ঝড়, বজ্র ও শিলাবৃষ্টির আশঙ্কা

প্রাণীর প্রতি বর্বরতা


করোনা টিকার প্রথম ডোজ দেওয়ার শেষ দিনে টিকা নিয়েছেন শাকিব খান। তাঁর অনেক আগে টিকা নেওয়ার ইচ্ছা থাকলেও ঢাকার বাইরে পাবনায় ছবির শুটিংয়ে ব্যস্ত থাকার কারণে টিকার প্রথম ডোজ নিতে দেরি হয়ে যায়।

পাবনাতে তিনি ‘অন্তরাত্মা’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। শুটিং শেষ হতেই দেশে শুরু হয় লকডাউন। সড়ক পথে ঢাকায় ফিরেই সরাসরি হাসপাতালে গিয়ে করোনার টিকা নেন তিনি।

বিষয়টি নিয়ে শাকিব খান বলেন, ‘আমাকে, আমার আপনজনকে এবং আমার দেশকে পোলিও, হাম ও টিবির মতো মারাত্মক রোগ থেকে রক্ষা করেছে টিকা। আমি করোনাভাইরাসের টিকা নিয়েছি, যাতে আমার আপনজনদের নিরাপদ রাখতে পারি। এই টিকাদান সপ্তাহে আপনারা এবং আপনার সন্তানের টিকা নিশ্চিত করুন এবং সব মানুষের কাছে টিকা পৌঁছে দিতে ইউনিসেফের সঙ্গে যোগ দিন, যাতে পুরো পৃথিবী সুরক্ষিত হতে পারে!’

news24bd.tv তৌহিদ