ভারতে তরুণীকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় সংঘর্ষ

ভারতে তরুণীকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় সংঘর্ষ

অনলাইন ডেস্ক

ঘটনা ভারতের হাওড়ার শিবপুরে। গতকাল সোমবার রাতে প্রকাশ্য রাস্তায় এক তরুণীকে শ্লীলতাহানির প্রতিবাদ করায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে, সেখান থেকে পুলিশ লাইনের সামনেই দুই পক্ষের মধ্যে শুরু হয় হাতাহাতি। ভাঙচুর চালানো হয় দোকান এবং গাড়িতেও। পুলিশের বিশাল বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আনন্দবাজার সূত্রে পুলিশ জানায়, এক তরুণীকে ফোনে নানা ভাবে উত্যক্ত করছিল শিবপুরের কয়েক জন যুবক। বেশ কিছু দিন ধরেই এই ঘটনা ঘটছিল। শেষে বাধ্য হয়েই তরুণী বিষয়টি তার পরিবারে জানান। সোমবার ওই তরুণীর বোন শিবপুর থানায় অভিযোগ জানাতে যান।

থানায় অভিযোগ জানাতে গিয়েছেন এই খবর পেয়ে বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য তরুণীর বোনকেই ডেকে পাঠান অভিযুক্ত ওই যুবকেরা।

শিবপুরের এক অভিজাত শপিং মলের সামনে তরুণীর বোন অভিযুক্তদের সঙ্গে দেখা করতে যান। সেখানে তার সঙ্গেও তারা দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। তাকে গালিগালাজ করে এবং শ্লীলতাহানিও করেন বলে অভিযোগ। পুরো ঘটনাই প্রকাশ্য রাস্তাতে ঘটতে থাকে। এই ঘটনা ঘটতে দেখে তরুণীর বোনের পাশে দাড়িয়ে প্রতিবাদ করেন কয়েকজন যুবক। এর পরই প্রতিবাদীদের উপর চড়াও হন অভিযুক্তেরা। তাদের মারধর করা হয় বলে অভিযোগ।


আরও পড়ুনঃ


ফ্রান্সের ইকুইহেন বিচ: উল্টানো নৌকার নিচে বসবাস

ভারতে শ্মশান থেকে মৃতদের কাপড় চুরি, আটক ৭

মৃত্যুর আগে বাবাকে ফোনে জানালেন ধর্ষণের কথা!

ভারতে বাতিল হল গো-রক্ষা হেল্প ডেস্ক


এরপর দু’পক্ষের প্রায় শ’খানেক লোক শিবপুর পুলিশ লাইনের কাছে জড়ো হন। দু’পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়, শিবপুর পুলিশ লাইনের কাছে একাধিক দোকানে ভাঙচুর চালানো হয় বলে জানিয়েছে পুলিশ। পুলিশের বিশাল বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দু’পক্ষেরই কয়েকজন গ্রেফতারও হয়েছেন।

news24bd.tv / নকিব

এই রকম আরও টপিক