থাকতে চেয়েছিলেন মেসি, ক্লাব জানালো সম্ভব নয়!
থাকতে চেয়েছিলেন মেসি, ক্লাব জানালো সম্ভব নয়!

থাকতে চেয়েছিলেন মেসি, ক্লাব জানালো সম্ভব নয়!

অনলাইন ডেস্ক

বার্সেলোনা ছাড়ছেন মেসি। ক্লাবটির সাথে সুদীর্ঘ এক সম্পর্কের অবসান হতে যাচ্ছে তার। গতকাল বৃহস্পতিবার স্প্যানিশ ক্লাবটির পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়, মেসির সাথে নতুন চুক্তি সম্ভব নয়।

এদিনই ক্লাবের সঙ্গে বৈঠকে বসেছিলেন তিনি।

কিন্তু সেখান থেকেও কোন সমধান হয় নি। এরপরই ক্লাবের পক্ষ থেকে জানিয়ে দেয়া হল মেসির সাথে নতুন চুক্তি সম্ভব নয়, আগামী মৌসুমে আর বার্সার জার্সি গায়ে চাপাবেন না তিনি।

ক্লাবের ওয়েব সাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, বার্সেলোনা এবং লিওনেল মেসি একটা সমঝোতায় আসার পরেও এবং দুইপক্ষই চুক্তিতে সই করতে আগ্রহী থাকলেও স্প্যানিশ লিগের নিয়ম অনুযায়ী কিছু আর্থিক বিধিনিষেধ থাকায় তা সম্ভব হল না। এর ফলে মেসির পক্ষে আর বার্সেলোনায় থাকা সম্ভব হচ্ছে না। দুইপক্ষই এর জন্য দুঃখিত। ক্লাবের সাফল্যের ক্ষেত্রে অবদানের জন্য বার্সেলোনা আন্তরিকভাবে মেসির কাছে কৃতজ্ঞ। ব্যক্তিগত ও পেশাদার জীবনের জন্য মেসিকে শুভেচ্ছা।

মেসি অবশ্য তার আগে অনেক দিন থেকেই নানাভাবে বার্সায় আর না খেলার ইচ্ছে প্রকাশ করে আসছিলেন। গত মৌসুমে তার সঙ্গে ক্লাবের সম্পর্ক একেবারে তলানিতে এসে ঠেকেছিল।

আরও পড়ুনঃ

বেরিয়ে আসছে পরীমনির অন্ধকার জগতের চাঞ্চল্যকর তথ্য

পাঁচ বছরের জেল হতে পারে পরীমণির

বাংলাদেশের মাথাপিছু আয় বেড়েছে ১০ শতাংশ

রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় দিনভর বৃষ্টির পূর্বাভাস


এই মৌসুমেই মেসির সঙ্গে বার্সোলোনার চুক্তি শেষ হয়ে গিয়েছিল। তবে তারপরও নিজের ভালোবাসার ক্লাবটি ছাড়তে চান নি তিনি। এরপর নানা টালবাহানার পরে মেসি অর্ধেক বেতনেও খেলতে রাজি হয়ে যান। মোটামুটি নিশ্চিত হয়ে যায়, আগামী পাঁচ বছরের জন্য মেসি-বার্সা চুক্তি সই হয়ে যাবে। কিন্তু তারপরেও নিয়মের জটিলতায় নতুন চুক্তি সই সম্ভব হল না।

news24bd.tv/ নকিব