পাইকগাছায় সাবেক স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ায় যুবক গ্রেপ্তার

পাইকগাছায় সাবেক স্ত্রীর অন্তরঙ্গ ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ায় যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

খুলনার পাইকগাছায় ভুয়া ফেসবুক আইডি খুলে সাবেক স্ত্রীর অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে আবু সাঈদ ওরফে বাপ্পি (২৩) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফেসবুকে মেয়ের অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ায় ওই মেয়ের বাবা বাদী হয়ে পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। এরপর গতকাল শুক্রবার রাতে অভিযান চালিয়ে পাইকগাছা থানা পুলিশ অভিযুক্ত বাপ্পিকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, আসামি বাপ্পির সঙ্গে ২০২০ সালে পাইকগাছা থানার গদাইপুর ইউনিয়নের সোহরাব শেখের মেয়ের বিয়ে হয়।

বিয়ের পর থেকেই বাপ্পি যৌতুকের দাবিতে ওই মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে। তার এসব নির্যাতন সহ্য করতে না পেরে মেয়ের পক্ষ থেকেই তালাক দেওয়া হয় বাপ্পিকে।

তালাক দেওয়ায় বাপ্পি ক্ষিপ্ত হয়ে সাবেক স্ত্রীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে তার কাছে থাকা কিছু ছবি এডিট করে পর্ন বলে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়। এবং তা মূহুর্তেই ভাইরাল হয়ে যায়।

এমন অভিযোগে মেয়ের বাবা বাদী হয়ে মামলা দায়ের করে।

আরও পড়ুন


একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন মিতা

লেবাননে ইসরাইলি বিমান হামলার সঠিক জবাব দিল হিজবুল্লাহ

সূরা বাকারা: আয়াত ১৭-১৯, মুনাফিকরা ঈমানের আলোর বহিঃপ্রকাশ ঘটায়

ইতিহাস গড়লো বাংলাদেশ


পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফি বলেন, পুলিশ সুপার মোহম্মদ মাহবুব হাসানের দিক নির্দেশনায় এসআই আসাদুজ্জামান গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আসামিকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

এজাজ শফি আরও বলেন, এসময় তার কাছ থেকে অশ্লীল ছবি থাকা একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি দোষ স্বীকার করেছেন। আজ আসামি বাপ্পিকে আদালতে তোলা হবে।

news24bd.tv এসএম