পর্তুগাল বাংলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

পর্তুগাল বাংলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

পর্তুগালের বাংলাদেশি সংবাদ কর্মীদের সংগঠন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের পর্তুগাল প্রতিনিধি রনি মোহাম্মদকে সভাপতি এবং জাগো নিউজ ২৪ ডটকমের পর্তুগাল প্রতিনিধি রাসেল আহম্মেদকে সাধারণ সম্পাদক, সময় টিভির তারিকুল হাসান আশিককে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাজধানী লিসবনের মালটিকালচারাল একাডেমিতে ১৭ সদস্যের কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত এই কমিটি আগামী ১ বছর দায়িত্ব পালন করবে।

আরও পড়ুন:


না মরি, আমরা প্রেমের নামে!

বরের গাড়িতে কনের সাবেক প্রেমিকের হামলার ঘটনায় আটক ২

ব্রিটেনে গাড়ি নির্মাণের সংখ্যা হ্রাস পেয়েছে

৬৩ পৌরসভায় নির্বাচন কাল


বাংলা প্রেসক্লাবের কমিটিতে সহসভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন যমুনা টিভির জহিরুল ইসলাম মুন, ইউরো বাংলার ফরিদ আহমেদ পাটোয়ারী এবং নন্দন নিউজএফ আই রনি। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন আনোয়ার এইচ খান ফাহিম চ্যানেল ২৪, কোষাধ্যক্ষ জাহিদ কায়সার প্রবাস কথা, প্রচার সম্পাদক এনামুল হক পর্তুগাল বাংলা নিউজ। এ ছাড়া ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. মহিউদ্দিন আটলান্টিক টিভি, সমাজ কল্যাণ ও আন্তর্জাতিক সম্পাদক প্রিন্স আহমেদ, দফতর সম্পাদক  শাহজাহান এবং নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আরশাদ সুমন, রবিউল ফয়সাল, মুরাদ শেখ ও শওকত।

সংগঠনের উপদেষ্টা হিসেবে রয়েছেন প্রবীণ সাংবাদিক সাবেক সিনিয়র রিপোর্টার বাংলাদেশ টেলিভিশনের হুমায়ুন কবির প্রধান সম্পাদক টি ডব্লিউ নিউজ ২৪।

news24bd.tv আহমেদ