বিয়ে নিয়ে অশিক্ষিত মানুষজন একতরফাভাবে মাতামাতি করছে : নাসির

বিয়ে নিয়ে অশিক্ষিত মানুষজন একতরফাভাবে মাতামাতি করছে : নাসির

অনলাইন ডেস্ক

জাতীয় দলে‘ব্যাডবয়’ খ্যাত নাসির হোসেন কে জাতীয় দলের জার্সিতে দেখা গেছে সবশেষ ২০১৮ সালে। এরপর গত মার্চে প্রতিযোগিতামুলক ম্যাচে ছিলেন মাঠে। মাঝে আবুধাবিতে দশ ওভারের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলেছেন । কিন্তু ‘ব্যাডবয়’ বলে কথা? তাই তো খেলার চেয়ে নিজের ব্যক্তিজীবন নিয়েই আলোচিত সমালোচিত হন বেশি নাসির।

গত মাসে নাসির বিয়ে করেন তামিমা তাম্মিকে। কিন্তু বিয়ের খবর প্রকাশ্য আসার পর থেকেই বেরিয়ে আসতে থাকে নাসিরের স্ত্রীর অতীতের কথা। আগের স্বামীকে তালাক না দিয়ে নাসিরকে বিয়ে করা। সাবেক স্বামী রাকিবের তামিমাকে নিয়ে অভিযোগ হতে শুরু করে সেই ঘরের একমাত্র সন্তান ও বাদ যায়নি এই আলোচনা থেকে।

এত আলোচনা-সমালোচনার মধ্যে এবার নাসির বললেন, আমরা এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করব।

নিজে যা করেছেন তা আইনসম্মত জানিয়ে নাসির বলেছেন, আমি যাই করেছি লিগ্যালি করেছি। হয়ত সংবাদ সম্মেলন ডেকে আপনাদের বিস্তারিত দেখিয়ে দিব। এটুকুই শুধু বলি- আমরা এতটা গাধা না যে ডিভোর্স না দিয়ে বিয়ে করব। আর কী বলবো আমি… দেখুন, আমরা সব কাগজপত্র সেভাবে দেখাইনি।  

যারা তাদের বিয়ে নিয়ে সমালোচনা করেছে তাদের উদ্দেশ্য নাসির বলেন, ২-৩ জন ইউটিউবার আমাদের এই বিয়ে নিয়ে খবর প্রচার করছে আর মানুষজন এতটাই অশিক্ষিত, একতরফাভাবে এসব শুনে মাতামাতি করছে।


সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা মাদক ব্যবসার চেয়ে খারাপ

মসজিদে হাত দিলে আমরাও ক্ষমতা দেখাব : শামিম ওসমান

চমৎকার সব ফিচার নিয়ে আসছে নুবিয়ার নতুন ফোন

অস্ত্র হাতে কাউন্সিলরের নাচানাচির ভিডিও ভাইরাল (ভিডিও)


খেলার মাঠে  এসবের কোনও প্রভাব পড়বে না জানিয়ে নাসির বলেছেন, এটা ক্রিকেট মাঠ। এখানে খেলতে আসলে আমার মাথায় বাইরের চিন্তা থাকে না। কোনো খেলোয়াড়েরই থাকে না। বাইরে যাই হোক না কেন, ব্যাটিং বোলিং করার সময় এসব চিন্তা থাকে না।  

আগামী ২২ মার্চ থেকে থেকে শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২২তম আসর। এই আসরে রংপুরের হয়ে মাঠে নামছে নাসির । প্রথমশ্রেণির এই টুর্নামেন্টে এবার অংশ নেবে ৮ দল। দলগুলো হলো - খুলনা, সিলেট, বরিশাল, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, ঢাকা বিভাগ, ঢাকা মেট্টো।  

news24bd.tv/আলী