করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কবি জয় গোস্বামী
করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কবি জয় গোস্বামী

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কবি জয় গোস্বামী

অনলাইন ডেস্ক

করোনায় আক্রান্ত হয়েছেন কবি জয় গোস্বামী। রোববার দুপুরে করোনা পরীক্ষা করা হয় তার। এরপর রিপোর্ট পাওয়ার আগেই ওইদিন গতকাল সন্ধ্যায় তাঁকে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকরা জানিয়েছেন, কবির অবস্থা স্থিতিশীল আছে।

রোববার (১৬ মে) সকালে কাঁপুনি দিয়ে জ্বর আসে কবি জয় গোস্বামীর। সঙ্গে বমি হতে থাকে। এরপর শরীরের তাপমাত্রা ১০৩ থেকে ১০৪-এ পৌঁছে গেলে বেলেঘাটা আইডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৬৬ বছর বয়সী এই সাহিত্যিককে প্রথমে নন-কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল। পরে করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ এলে কোভিড ওয়ার্ডে স্থানান্তর করা হয় তাকে।

কবির স্ত্রী কাবেরী গোস্বামীর মৃদু উপসর্গ থাকায় একইসঙ্গে তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি ভাল আছেন বলে জানা গেছে।

আরও পড়ুন

  ফিলিস্তিনিদের বাঁচাতে দ্রুত পদক্ষেপ নেয়ার আহ্বান বাংলাদেশের

  ধ্বংসস্তূপে ওপর দাঁড়িয়ে র‍্যাপ গাইল ফিলিস্তিনি শিশু (ভিডিও)

  হাঙ্গর পৃথিবীর চৌম্বক ক্ষেত্রকে জিপিএস হিসেবে ব্যবহার করে

  হামাসের সঙ্গে যদি এই অবস্থা হয় তাহলে ইরানের সঙ্গে কি হবে?: লিবারম্যান

 

স্থানীয় সংবাদমাধ্যমে জয় গোস্বামীর কন্যা দেবত্রী গোস্বামী বলেন, বাবা ও মায়ের অক্সিজেনের মাত্রা এখনও পর্যন্ত স্বাভাবিক। সকাল থেকেই শরীর খারাপ ছিল। জ্বর বাড়ার সঙ্গে সঙ্গেই কোভিড পরীক্ষা করা হয়। ফলাফল আসার আগেই ভর্তি করে দেয়ার সিদ্ধান্ত নিই আমরা।

রাত প্রায় ১০টা নাগাদ কোভিড ফলাফল পজিটিভ আসতেই কোভিড ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় জয় গোস্বামীকে। আগামীকাল কবির স্ত্রীর কোভিড পরীক্ষা করানো হবে বলে জানান তাঁদের কন্যা।

news24bd.tv আহমেদ